ব্রেকিং:
চলে গেলেন বাংলা গানের কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর। কিছুক্ষণ আগে তিনি রাজশাহীতে মারা গেছেন। দীর্ঘদিন ধরে তিনি ক্যান্সারে ভুগছিলেন। দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৪৪ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন আরো ৩ হাজার ২০১ জন। এ নিয়ে দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ২ হাজার ৯৬ জনে দাঁড়িয়েছে। মোট আক্রান্ত হয়েছেন ১ লাখ ৬৫ হাজার ৬১৮ জনে। করোনা কেড়ে নিল টনি পুরস্কারের জন্য মনোনীত এই ব্রডওয়ে তারকা নিক করদেরো প্রাণ। আজ সোমবার (৬ জুলাই) সকালে অভিনেতার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন স্ত্রী আম্যান্ডা কলুটস।
  • মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২২ ১৪২৭

  • || ১৬ জ্বিলকদ ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
টেকসই উন্নয়ন প্রতিবেদনে ভারত-পাকিস্থানকে ছাড়িয়ে বাংলাদেশ প্রবাসী কর্মীদের অভিনন্দন জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ কোরবানির আগে চামড়া ব্যবসায়ীদের ঋণের সুযোগ দিল কেন্দ্রীয় ব্যাংক বাংলাদেশে করোনার পিক আওয়ার ছিল জুন আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা
১৭৬

২০২০ সালে ধনী হওয়ার সম্ভাবনা আছে যে চার রাশির মানুষের

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০১৯  

Find us in facebook

Find us in facebook

আর কয়েকদিন পরেই শুরু ‍হবে নতুন বছর। নতুন বছরকে নিয়ে নানা মানুষের থাকে নানা পরিকল্পনা। কিন্তু পরিকল্পনা অনুযায়ী সবার হয় না।

তবে রাশিফল বলছে, আগামী বছর সবাই না হলেও কিছু কিছু মানুষের ভালো কাটবে। যা আপনি নিজে কল্পনাও করতে পারেননি। বহু বছর পরে কয়েকটি রাশির জাতকদের জন্য ২০২০ সালে রাজযোগ পড়তে চলেছে।

এর ফলে আর্থিক, সামাজিক ও পারিবারিক ক্ষেত্রে আপনার ক্ষমতা অনেক বাড়তে চলেছে। ভাগ্যের পূর্ণ সাহায্য এই বছর পাওয়া যাবে। এই সৌভাগ্যের ছোঁয়া আরো ভালোভাবে পেতে কোনো ধর্মীয় স্থান থেকে ঘুরে আসতে পারেন।

এই চারটি রাশি হল কন্যা, ধনু, তুলা এবং মকর। এই চার রাশির জাতক-জাতিকাদের জন্য ২০২০ সাল অত্যন্ত ভালো সময় আসছে।

এই বছরে প্রেমের সম্পর্ক আরো মজবুত হবে, ব্যবসা বাড়বে, অনেক দিনের পড়ে থাকা কাজ এই সময় সম্পূর্ণ করতে পারবেন। সামাজিক ক্ষেত্রেও সুনাম বাড়বে অনেকটাই। এই চার রাশির ছাত্র-ছাত্রীদের জন্যও বছরটা খুবই ভালো যাবে।

Place your advertisement here
Place your advertisement here