• শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১০ ১৪২৭

  • || ০৮ সফর ১৪৪২

Find us in facebook
১৬৫

হারাগাছে ৮৫ হাজার টাকার জালব্যান্ডরোলযুক্ত বিড়িসহ আটক ১

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০১৯  

Find us in facebook

Find us in facebook

রংপুরের হারাগাছে প্রায় ৮৫ হাজার টাকা মূল্যের জালব্যান্ডরোল লাগানো বিপুল পরিমাণ মমতাজ-হেলাল বিড়ি জব্দ করেছে কাস্টমস। এসময় নকল ব্যান্ডরোল যুক্ত বিড়ি বহনকারী মালিকপক্ষের ম্যানেজারকে আটক করা হয়েছে।  মঙ্গলবার বেলা ৩টার দিকে কাউনয়া উপজেলার মীরবাগ চন্ডিপুর গ্রাম এলাকা থেকে এসব বিড়ি জব্দ ও বিড়ি বহনকারীকে আটক করা হয়।

তথ্যের সত্যতা নিশ্চিত করে রংপুর কাস্টমস এক্সাইজ ও ভ্যাট অফিসের বিভাগীয় কর্মকর্তা একেএম খায়রুল বাসার বলেন, কোতয়ালী সার্কেলের আওতাধীন হারাগাছ সারাই এলাকার আমিনুল ইসলাম হেলাল বিপুল পরিমাণ রাজস্ব ফাঁকি দিয়ে জাল ব্যান্ডরোল লাগিয়ে মমতাজ-হেলাল বিড়ির প্যাকেট বিভিন্ন হাট-বাজারে বাজারজাত করার জন্য মীরবাগ এলাকায় নিয়ে যাচ্ছে।

কাস্টমস গোয়েন্দার এমন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার বেলা ৩টার দিকে তিনি সহ কাস্টমস অভিযানিক দল অভিযান চালিয়ে মীরবাগ চন্ডিপুর এলাকা থেকে প্রায় ৮৫ হাজার টাকা মূল্যে জাল ব্যান্ডরোল লাগানো ২ লাখ ৭০ হাজার বিড়ির শলাকা জব্দ করা হয়। এসময় জাল ব্যান্ডরোল যুক্ত মমতাজ-হেলাল বিড়ি পরিবহনকারী বিড়ি ফ্যাক্টরীর মালিকপক্ষে ম্যানেজার মশিয়ার রহমানকে আটক করা হয়। তিনি হারাগাছ পোদ্দারপাড়া গ্রামের মৃত মনছুরের ছেলে।

বিভাগীয় কর্মকর্তা একেএম খায়রুল বাসার বলেন, এ ব্যাপারে কোতয়ালী সার্কেলের এআরও বাদী হয়ে জাল ব্যান্ডরোল মজুদ ও ব্যবহারের সাথে জড়িত থেকে সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে অবৈধভাবে ব্যবসা করার অপরাধে বিশেষ ক্ষমতা আইনের ২৫-ক (ক) (খ) ধারায় মমতাজ-হেলাল ফ্যাক্টরীর মালিক আমিনুল ইসলাম হেলাল ও আটক মশিয়ারসহ জড়িতদের বিরুদ্ধে কাউনিয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Place your advertisement here
Place your advertisement here
রংপুর বিভাগের পাঠকপ্রিয় খবর