ব্রেকিং:
ঠাকুরগাঁওয়ের আইসোলেশনে ভর্তি ৫ রোগীর দেহে কোভিড-১৯ পাওয়া যায়নি ত্রাণ নিয়ে অনিয়ম-দুর্নীতি সহ্য করা হবে না: প্রধানমন্ত্রী দিনাজপুরের বিরামপুরে বন্দুকযুদ্ধে ‘মাদক ব্যবসায়ী’ নিহত নববর্ষের সব অনুষ্ঠান বন্ধের অনুরোধ প্রধানমন্ত্রীর সব কিছু বিবেচনা করে ছুটি সীমিত আকারে বাড়াতে হবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা
  • বুধবার   ০১ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ১৭ ১৪২৬

  • || ০৭ শা'বান ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
আসছে ঈদুল ফিতর পর্যন্ত বন্ধ থাকতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান করোনা রোধে উদ্ভুত পরিস্থিতিতে ঘরে বসেই মিলছে স্বাস্থ্যসেবা করোনা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স আজ করোনা রোগীদের জন্য দেশেই তৈরি হবে ভেন্টিলেটর: পলক এবার চীনের সরকারের বিরুদ্ধে ২০ ট্রিলিয়ন ডলারের মামলা!
২৯

সৈয়দপুরে অগ্নিকান্ডে ১১টি ঘর পুড়ে ছাই

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

Find us in facebook

Find us in facebook

নীলফামারীর সৈয়দপুর উপজেলায় অগ্নিকান্ডে ৫টি পরিবারের ১১টি ঘরবাড়ি পুড়ে ছাই হয়েছে। আজ বুধবার দুপুরে উপজেলা শহরের জেলেপাড়া (সাল্টিয়াপাড়া) ওই অগ্নিকান্ডে ঘটনা ঘটে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি বলে ধারণা করা হচ্ছে। 

সৈয়দপুর ফায়ার সার্ভিস জানায়, ওই এলাকার মাছ ব্যবসায়ী দীনেশ চন্দ্র দাসের রান্না ঘর থেকে অগ্নিকান্ডে সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়লে দীনেশ চন্দ্র দাসের চারটি ঘর ছাড়াও পাশের ছালেয়া খাতুনের ও তাঁর ছেলে আব্দুল সালামের তিনটি, নদীয়া খাতুনের দুইটি ও পরিমল কুমার দাসের দুইটিসহ মোট ১১টি বসত ঘর, রান্না ঘর, গোয়াল ঘর ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে সৈয়দপুর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনলে ওই এলাকার আরো ৩০ বসত ঘর রক্ষা পায়। 

সৈয়দপুর ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মাহামুুদুল হাসান জানান, বিদ্যুতিক সটসার্কিটে অগ্নিকান্ডে সূত্রপাত ঘটে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। 

Place your advertisement here
Place your advertisement here
রংপুর বিভাগ বিভাগের পাঠকপ্রিয় খবর