ব্রেকিং:
রংপুর স্টেশন থেকে কোনো ট্রেন চলবে না। রোববার বিকেলে এ তথ্য নিশ্চিত করেন রংপুর রেলওয়ে স্টেশনের মাস্টার আলমগীর হোসেন। রংপুরের ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল থেকে সুস্থ হয়ে আরও তিনজন বাড়ি ফিরলেন। রোববার (৩১ মে) দুপুরে করোনামুক্ত হওয়ায় ওই তিনজনকে ছাড়পত্র দেয়া হয়। রংপুর-ঢাকা মহাসড়কে ১ জুন (সোমবার) থেকে দূরপাল্লার বাস চলাচল শুরু হবে। গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরো দুই হাজার ৫৪৫ জনকে শনাক্ত করা হয়েছে। এ নিয়ে শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে ৪৭ হাজার ১৫৩ জনে দাঁড়িয়েছে। একই সময়ে মারা গেছেন আরো ৪০ জন। এখন পর্যন্ত মারা গেছেন ৬৫০ জন। একদিনের আক্রান্ত ও মৃত্যুর পরিসংখ্যানে এটিই সর্বোচ্চ। ট্রেনের টিকিট শুধু অনলাইনেই বিক্রি হবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। বসলো পদ্মাসেতুর ৩০তম স্প্যান: দৃশ্যমান সাড়ে ৪ কিলোমিটার গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ছয়জন নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে দুইজন স্বাস্থ্যকর্মী, তিনজন গার্মেন্টসকর্মী ও একজন মাওলানা।
  • রোববার   ৩১ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

  • || ০৮ শাওয়াল ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
করোনা রোধে জনপ্রতিনিধিদের আরো সম্পৃক্তের আহ্বান প্রধানমন্ত্রীর স্বাস্থ্যবিধি মেনে সব অফিস খুলছে আজ করোনায় স্বাস্থ্যবিধি মানাতে চলবে মোবাইল কোর্ট পঙ্গপালের কারণে বিপর্যয়ের মুখে ভারত-পাকিস্তান দেশেই করোনাভাইরাসের পূর্ণাঙ্গ জিনোম সিকোয়েন্সিং সম্পন্ন আদিতমারীতে সব করোনা রোগী সুস্থ হয়েছেন
২৫৯

সাড়ে ৫ হাজার ইমাম-মুয়াজ্জিন ও পুরোহিতের পাশে রাঁঙ্গা 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২০  

Find us in facebook

Find us in facebook

জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঁঙ্গার মেয়ে মালিহা তাসনিম জুঁই বলেছেন, প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রার্দুভাবে সারাবিশ্বসহ পুরো দেশ আজ থমকে গেছে। তবে একটি খুশির খবর হলো মহান আল্লাহর আশেষ রহমতে অন্যান্য দেশের চাইতে বাংলাদেশ অনেক ভালো আছে। তার পরেও বাংলাদেশের মানুষজনকে সচেতন হতে হবে। আরও বেশি সর্তক থাকতে হবে। খুব জরুরি প্রয়োজন ছাড়া বাড়ির বাহিরে বের হওয়া যাবে না। তাছাড়াও কিছু সাবধানতা অবলম্বন না করলে আমাদের ক্ষতির মুখে পরতে হবে।

আমি রাঁঙ্গা এমপির মেয়ে হয়ে আপনাদের পাশে দাঁড়িয়েছি। তাই গঙ্গাচড়াবাসীকে বলবো আপনারা সকলে সাবধানতা অবলম্বন করে চলবেন। এতে করে আপনি নিরাপদ থাকবেন, আপনার পরিবার নিরাপদ থাকবে।

গতকাল শুক্রবার গঙ্গাচড়া উপজেলার বড়বিল ইউনিয়নের ইমাম, মুয়াজ্জিন ও পুরোহিতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন। এরই মধ্য দিয়ে রংপুর-১ আসনের গঙ্গাচড়া উপজেলার লক্ষীটারি, নোহালী, গজঘন্টা, আলমবিদিতর, বেতগাড়ি, গঙ্গাচড়া সদর, বড়বিল, কোলকোন্দ, বেতগাড়ি, মর্ণেয়া ইউনিয়ন ও রংপুর সিটি কর্পোরেশনের ১ থেকে ৮ নং ওয়ার্ডের সাড়ে ৫ হাজার ইমাম-মুয়াজ্জিন, পুরোহিত ও পুজারিদের মাঝে রাঙ্গার উপহার হিসাবে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শেষ করলেন।

এসময় উপস্থিত ছিলেন গঙ্গাচড়া উপজেলা ভাইস চেয়ারম্যান সাংবাদিক সাজু আহমেদ লাল, রংপুর জেলা জাতীয় পার্টির সহ- সাধারণ সম্পাদক খতিবর রহমান, গঙ্গাচড়া উপজেলা জাতীয় পার্টির আহবায়ক নুরুল আমিন, সদস্য সচিব আবুল কালাম আজাদ, রংপুর মহানগর জাতীয় যুবসংহতির সভাপতি ও এমপির পিএস শাহিন হোসেন জাকির, গঙ্গাচড়া উপজেলা ছাত্রসমাজের সভাপতি নুরুল হুদা নাহিদসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন জাতীয় পার্টি, অঙ্গ ও সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

বিরোধী দলীয় চীফ হুইপের মেয়ে আরো বলেন, আপনাদের এমপি মশিউর রহমান রাঁঙ্গা, আপনাদের পাশে সুখে-দুঃখে সব সময় ছিল। এখন রয়েছে।  নিজস্ব তহবিল হতে যতটুকু সম্ভব আপনাদের উপহার হিসেবে খাদ্য সামগ্রী দিয়ে যাচ্ছেন। এজন্য আপনারা দেশের মানুষের জন্য, গঙ্গাচড়াবাসীর জন্য ও আমার বাবা রাঁঙ্গার জন্য দোয়া করবেন। পাশাপাশি আপনারা নিরাপদে বাড়িতে থাকুন। এমপির উপহার আপনাদের মাঝে পৌঁছে যাবে ইনশাল্লাহ।

Place your advertisement here
Place your advertisement here
রংপুর বিভাগের পাঠকপ্রিয় খবর