ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৪৪ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন আরো ৩ হাজার ২০১ জন। এ নিয়ে দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ২ হাজার ৯৬ জনে দাঁড়িয়েছে। মোট আক্রান্ত হয়েছেন ১ লাখ ৬৫ হাজার ৬১৮ জনে। করোনা কেড়ে নিল টনি পুরস্কারের জন্য মনোনীত এই ব্রডওয়ে তারকা নিক করদেরো প্রাণ। আজ সোমবার (৬ জুলাই) সকালে অভিনেতার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন স্ত্রী আম্যান্ডা কলুটস।
  • সোমবার   ০৬ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২২ ১৪২৭

  • || ১৫ জ্বিলকদ ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
টেকসই উন্নয়ন প্রতিবেদনে ভারত-পাকিস্থানকে ছাড়িয়ে বাংলাদেশ প্রবাসী কর্মীদের অভিনন্দন জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ কোরবানির আগে চামড়া ব্যবসায়ীদের ঋণের সুযোগ দিল কেন্দ্রীয় ব্যাংক বাংলাদেশে করোনার পিক আওয়ার ছিল জুন আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা
৩৭

সাত হাজার পরিবারকে উপহার দিচ্ছে বেজা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ মে ২০২০  

Find us in facebook

Find us in facebook

দেশের বিভিন্ন জেলায় সাত হাজার পরিবারকে বিভিন্ন উপহার দিচ্ছে বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ (বেজা)। সংস্থাটির উদ্যোগে ইতিমধ্যে প্রায় চার হাজার পরিবারকে উপহারসামগ্রী দেওয়া হয়েছে। বাকি তিন হাজার পরিবারকে উপহার দেওয়ার কাজ চলছে এখন।

সংস্থাটি জানায়, করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে দেওয়া সাধারণ ছুটির কারণে কর্মহীন হয়ে পড়া মানুষ, অর্থনৈতিক অঞ্চলের আশপাশের এলাকার বাসিন্দা, উত্তরবঙ্গের পিছিয়ে পড়া জেলা ও ঘূর্ণিঝড় আম্পানের কারণে ক্ষতিগ্রস্ত এলাকায় বেজা এসব উপহার দিচ্ছে।

বেজা আজ বুধবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, বঙ্গবন্ধু শিল্পনগরের আশপাশের সোনাগাজী ও মিরসরাই উপজেলা, জামালপুর অর্থনৈতিক অঞ্চলের আশপাশের এলাকা, কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার সোনাদিয়া ইকো-ট্যুরিজম পার্ক এলাকার প্রায় আড়াই হাজার পরিবারকে ইতিমধ্যে উপহার সামগ্রী দেওয়া হয়েছে। রাঙ্গামাটি জেলার কাউখালি উপজেলা ও সদর উপজেলা, খাগড়াছড়ি জেলার সদর উপজেলায় দেড় হাজার পরিবারের মধ্যে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। এর বাইরে আম্পানের কারণে ক্ষতিগ্রস্ত কয়েকটি জেলা ও উত্তরবঙ্গের অর্থনৈতিক দিক দিয়ে পিছিয়ে পড়া কয়েকটি জেলায় প্রায় তিন হাজার পরিবারের মধ্যে উপহার বিতরণ করা হবে।

বেজার নির্বাহী চেয়ারম্যান পবন চৌধুরী বলেন, 'প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত বাস্তবায়নের অংশ হিসেবে সাধারণ মানুষের কাছে উপহারসামগ্রী পৌঁছাতে পেরে আমরা আনন্দিত।' তিনি এসব উপহার বিতরণে সহায়তা করার জন্য বাংলাদেশ ইকোনমিক জোন ইনভেস্টর অ্যাসোসিয়েশন, সিটি, মেঘনা, টিকে গ্রুপ ও আব্দুল মোনেম লিমিটেডকে ধন্যবাদ জানান।

Place your advertisement here
Place your advertisement here
জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর