• মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৬ ১৪২৭

  • || ০৫ জমাদিউস সানি ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
করোনা ভ্যাকসিনের সুরক্ষা অ্যাপ প্রস্তুত- পলক ভারতের ‘উপহার’ ২০ লাখ টিকা আসছে বুধবার শেখ হাসিনার নেতৃত্বেই দেশ হবে উন্নত-সমৃদ্ধ- রাষ্ট্রপতি কুড়িগ্রামে মুক্তির দুই দিন আগে কারাবন্দির মৃত্যু সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূলে আরো ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান রাষ্ট্রপতির

সাইবেরিয়ায় গিয়ে করোনা আক্রান্ত করণ সিং গ্রোভার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২১  

Find us in facebook

Find us in facebook

সাইবেরিয়ায় গিয়ে গিয়ে অসুস্থ হয়ে পড়লেন করণ সিং গ্রোভার। সাইবেরিয়ায় গিয়ে অসুস্থ হয়ে সেখানেই আটকে পড়েন বিপাশা বসুর স্বামী। সোমবার ভারতের এক সংবাদমাধ্যমের এমন খবর প্রকাশ করা হয়।

জিনিউজের খবরে বলা হয় 'কুবুল হ্যায় ২.০' নামে একটি ওয়েব সিরিজের শ্যুটিংয়ের জন্য সম্প্রতি সাইবেরিয়ায় উড়ে যান করণ সিং গ্রোভার। শ্যুটিং শেষ করে ২৯ ডিসেম্বর সাইবেরিয়া থেকে ফেরার কথা ছিল করণ সিং গ্রোভারের। দেশে ফেরার আগে কভিড পরীক্ষা করা হলে, রিপোর্ট পজিটিভ আসে করণের। 

টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেতার পাশাপাশি তাঁর আরও কয়েকজন সহকর্মীর কভিড রিপোর্টও পজিটিভ আসে। এরপরই করণ সিং গ্রোভারসহ আরও বেশ কয়েকজনকে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। ফলে ২৯ ডিসেম্বর করণ সিং গ্রোভার দেশে ফিরতে পারেননি। আইসোলেশনে থাকার সময়সীমা শেষ করে তবেই করণ সিং গ্রোভাররা দেশে ফিরতে পারবেন বলে জানা গেছে। যদিও বিপাশা বসুর পক্ষ থেকে এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করা হয়নি।

অমিতাভ বচ্চন থেকে ঐশ্বরিয়া রাই বচ্চন কিংবা বরুণ ধাওয়ান বা নীতু কাপুর। কভিডে আক্রান্ত হন একের পর এক তারকা। বলিউডে প্রথম করোনায় আক্রান্ত হন কণিকা কাপুর। বিদেশ থেকে ফেরার পর মুম্বাই হয়ে লখনউতে হাজির হওয়ার পরই করোনায় আক্রান্ত হন কণিকা কাপুর। 

বিদেশ থেকে ভারতে ফেরার পর কণিকা কেন আইসোলেশনে থাকেননি, তা নিয়ে অনেকেই বিভিন্ন ধরনের মন্তব্য করেন। যা শুনে মন ভেঙে যায় কণিকার। যদিও পরপর ৮ বার পরীক্ষার পর অবশেষ সুস্থ হয়ে লন্ডনে সন্তানদের কাছে পাড়ি দেন কণিকা কাপুর।

Place your advertisement here
Place your advertisement here