• মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১২ ১৪২৭

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
জাতিকে বিভ্রান্ত করতে পারে এমন কোনো সংবাদ পরিবেশন না করার আহ্বান প্রধানমন্ত্রীর নেতৃত্বের সংকটের কারণে ক্রমেই সংকুচিত হচ্ছে বিএনপির রাজনীতি আমি মারা গেলে যেন বাবা মায়ের পাশে সমাহিত হয়-জিএম কাদের কিশোরগঞ্জে সিঙ্গেরগাড়ী উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন উদ্ধোধন দূর্গাপূজা উপলক্ষে রসিক কাউন্সিলরের বস্ত্র বিতরণ

‘সম্মিলিত সহযোগিতায় কাবাডি হারানো ঐতিহ্য ফিরে পাবে’ 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২০  

Find us in facebook

Find us in facebook

নতুন সভাপতি ও কমিটির দক্ষ নেতৃত্বে বাংলাদেশের জাতীয় খেলা কাবাডি হারানো ঐতিহ্য ও গৌরব ফিরে পাবে বলে আশা প্রকাশ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল।

কাবাডি ফেডারেশনের নতুন সভাপতি ও র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন গতকাল বৃহস্পতিবার, ১৫ অক্টোবর বিকেলে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোহাম্মদ জাহিদ আহসান রাসেলের সঙ্গে সৌজন্যে সাক্ষাৎ করেন। মন্ত্রী সেই সময় এই আশাবাদ ব্যক্ত করেন।
সাক্ষাৎ কালে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী নতুন সভাপতিকে স্বাগত জানিয়ে বলেন, কাবাডি আমাদের জাতীয় খেলা। আমরা চাই আপনার নেতৃত্বে দেশের সকল জেলায় কাবাডি নতুন করে জেগে উঠবে। সে লক্ষ্যে কাবাডি ফেডারেশন প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করবে বলে আমি আশা করি। দেশের কাবাডির উন্নয়নে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ফেডারেশনকে সর্বাত্নক সহযোগিতা করবে। সম্মিলিত সহযোগিতায় জাতীয় খেলা কাবাডি তার হারানো ঐতিহ্য অচিরেই ফিরে পাবে।

প্রতিমন্ত্রী কাবাডি ফেডারেশনের নব নির্বাচিত সভাপতির সাফল্য কামনা করেন।

কাবাডি ফেডারেশনের নতুন সভাপতি ও র‌্যাব মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি প্রতিমন্ত্রীকে আশ্বস্ত করে বলেন, কাবাডির উন্নয়নে প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ করা হবে।

জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি) গত ২১ সেপ্টেম্বর এক প্রজ্ঞাপনের মাধ্যমে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের নতুন সভাপতি হিসেবে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব) মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুনকে নিয়োগ দেয়।

Place your advertisement here
Place your advertisement here