ব্রেকিং:
চলে গেলেন বাংলা গানের কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর। কিছুক্ষণ আগে তিনি রাজশাহীতে মারা গেছেন। দীর্ঘদিন ধরে তিনি ক্যান্সারে ভুগছিলেন। দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৪৪ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন আরো ৩ হাজার ২০১ জন। এ নিয়ে দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ২ হাজার ৯৬ জনে দাঁড়িয়েছে। মোট আক্রান্ত হয়েছেন ১ লাখ ৬৫ হাজার ৬১৮ জনে। করোনা কেড়ে নিল টনি পুরস্কারের জন্য মনোনীত এই ব্রডওয়ে তারকা নিক করদেরো প্রাণ। আজ সোমবার (৬ জুলাই) সকালে অভিনেতার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন স্ত্রী আম্যান্ডা কলুটস।
  • মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২২ ১৪২৭

  • || ১৬ জ্বিলকদ ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
টেকসই উন্নয়ন প্রতিবেদনে ভারত-পাকিস্থানকে ছাড়িয়ে বাংলাদেশ প্রবাসী কর্মীদের অভিনন্দন জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ কোরবানির আগে চামড়া ব্যবসায়ীদের ঋণের সুযোগ দিল কেন্দ্রীয় ব্যাংক বাংলাদেশে করোনার পিক আওয়ার ছিল জুন আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা
১৯৭

সজীব ওয়াজেদ জয় হলেন রংপুর জেলা আওয়ামী লীগের ১ নম্বর সদস্য

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০১৯  

Find us in facebook

Find us in facebook

রংপুর জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির এক নম্বর সদস্য করা হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা ও তার ছেলে সজীব ওয়াজেদ জয়কে। গতকাল মঙ্গলবার (২৬ নভেম্বর) জেলা ও মহানগর আওয়ামী লীগের কাউন্সিল শেষে এ ঘোষণা দেওয়া হয়।

রংপুরের টাউন হলে আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক আনুষ্ঠানিকভাবে এই নতুন কমিটি ঘোষণা করেছেন। কমিটিতে জেলা ও মহানগর আওয়ামী লীগের আগের কমিটির সভাপতি ও সম্পাদককেই বর্তমান কমিটির সভাপতি সম্পাদক করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি হয়েছেন মমতাজ উদ্দিন আহাম্মেদ , সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামী লীগের সভাপতি শাফিয়ার রহমান, সাধারণ সম্পাদক তুষার কান্তি মণ্ডল।

বিকালে রংপুর টাউন হলে প্রথমে জেলা আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। অধিবেশনে জেলা আওয়ামী লীগের সভাপতি পদে ৭ জন ও সাধারণ সম্পাদক পদে ৯ জন প্রার্থীর নাম প্রস্তাব করে কাউন্সিলররা। সন্ধ্যার পর মহানগর আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশনে সভাপতি পদে ৮ জন ও সাধারণ সম্পাদক পদে ১০ জন প্রার্থীর নাম প্রস্তাব করা হয়। প্রার্থীরা নিজেদের মধ্যে সমঝোতা করে নেতা নির্বাচনের সিদ্ধান্তে পৌঁছাতে ব্যর্থ হন।

জানা যায়, এরপর প্রধান অতিথি জাহাঙ্গীর কবীর নানক, রংপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এবং বাণিজ্য মন্ত্রী টিপু মুনশিসহ আরও দুজন নেতা একান্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে মোবাইল ফোনে কথা বলেন। তারপর আগের কমিটির সভাপতি ও সম্পাদকদেরই আবারও দায়িত্ব দেওয়ার ঘোষণা দেওয়া হয়।

Place your advertisement here
Place your advertisement here
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর