ব্রেকিং:
নীলফামারীতে চীনা নাগরিকসহ উত্তরা ইপিজেডের ৮জন করোনা আক্রান্ত রংপুরে হাজার ছাড়াল করোনা আক্রান্তের সংখ্যা রংপুরের পীরগাছায় পানিতে ডুবে শিশুর মৃত্যু রংপুরে শিক্ষার্থীদের প্রতি বাড়িওয়ালাদের মানবিক হওয়ার আহ্বান জুন মাসে গাইবান্ধা জেলায় করোনায় আক্রান্ত ২১০, সুস্থ ৮৮ দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৪২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ১ হাজার ৯৬৮ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ১১৪ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৫৬ হাজার ৩৯১ জন। ভূরুঙ্গামারীতে নতুন করে আরো একজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। আক্রান্ত ওই ব্যক্তির নাম মঞ্জুরুল আলম (৪৩)। তিনি ভূরুঙ্গামারী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অফিস সহকারী পদে কর্মরত।
  • শনিবার   ০৪ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ১৯ ১৪২৭

  • || ১৩ জ্বিলকদ ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
করোনায় দুস্থদের পাশে শেখ হাসিনা পাকিস্তানে চীনা সেনা মোতায়েন! কারাদণ্ড হতে পারে শাকিব খানের ওয়ানডেতে শতাব্দীর দ্বিতীয় সেরা ক্রিকেটার সাকিব ভূরুঙ্গামারী ইউএনও অফিসের একজন করোনায় আক্রান্ত
৫৬

শুরুর আগেই বিপিএল-এ বদল এনেছে কর্তৃপক্ষ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

Find us in facebook

Find us in facebook

বাংলাদেশ প্রিমিয়ার লিগ তথা বিপিএল নিয়ে প্রতিবারই জল ঘোলা হওয়া স্বাভাবিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। প্রায় প্রতি আসরের মাঝপথে কোনো এক পর্বে গিয়ে বদল আসে সময় সূচিতে। এবার অবশ্য শুরুর আগেই বদল এনেছে কর্তৃপক্ষ।

সূচি অনুযায়ী এর আগের বিপিএলে দেখা গেছে দিনের ম্যাচ শুরু হয়েছে দুপুর ২টায়। রাতের ম্যাচের ক্ষেত্রে যা ছিল সন্ধ্যা সাড়ে ৬টা কিংবা ৭টায়। রোববার সন্ধ্যায় বিসিবি থেকে জানানো হয়, বঙ্গবন্ধু বিপিএলের প্রতিদিনের ম্যাচ শুরুর সময়সূচিতে পরিবর্তন আনা হয়েছে। আগে দিনের প্রথম ম্যাচ শুরুর সময় ছিল বেলা সাড়ে ১২টায়। আর পরের ম্যাচ ছিল সন্ধ্যা সাড়ে ৫টায়। দুটিতেই আনা হয়েছে পরিবর্তন।

পরিবর্তিত সূচিতে জানানো হয়েছে, শুক্রবার ছাড়া বাকি ৬ দিনের প্রথম খেলা শুরু হবে দুপুর দেড়টায়। পরের অর্থাৎ সন্ধ্যার খেলা শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়। অবশ্য শুক্রবার খেলা শুরু হবে আরেকটু দেরীতে। জুম’আর নামাজের কারণে সেদিনগুলোতে প্রথম ম্যাচ শুরু হবে দুপুর ২টায়। পরের খেলা শুরুর সময় করা হয়েছে সন্ধ্যা ৭ টায়।

অবশ্য শেষ পর্যন্ত এই সময় সূচিও বহাল থাকবে কিনা বা এটা ধরে রাখা সম্ভব কিনা সেটা নিয়ে আছে সন্দেহ। কারণ ঢাকায় খুব বেশি শিশির না পড়লেও চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম আর সিলেট বিভাগীয় স্টেডিয়ামে প্রচুর শিশির পড়বে। ফলে আবার সময়সূচিতে পরিবর্তন এলেও অবাক হওয়ার কিছু থাকবে না।

Place your advertisement here
Place your advertisement here
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর