ব্রেকিং:
মিঠাপুকুরে ট্রাক ও ২ বাসের ত্রিমুখী সংঘর্ষে আহত ১৫ ২৪ ঘণ্টায় ১০৯ জনের নমুনা সংগ্রহ, করোনার সংক্রমণ নেই মসজিদে জামাত ও জুমা বিষয়ে সিদ্ধান্ত নিতে ফের বৈঠকে ইসলামিক ফাউন্ডেশন(ইফা) আমার ঘরে আমার স্কুল` প্রোগ্রামে খুশি সবাই আগেই প্রস্তুতি গ্রহণ করেছি বলেই বাংলাদেশ ভালো আছে:স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক
  • রোববার   ২৯ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৫ ১৪২৬

  • || ০৪ শা'বান ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
ষষ্ঠ থেকে দশম শ্রেণির পাঠদানের ধারাবাহিকতা বজায় রাখতে আজ রবিবার (২৯ মার্চ) থেকে ‘সংসদ বাংলা টেলিভিশন’-এ ‘আমার ঘরে আমার ক্লাস’ অনুষ্ঠান প্রচার করতে শুরু করেছে সরকার আলিবাবা ফাউন্ডেশনের দেয়া তিন লাখ মাস্ক দেশে আসবে আজ করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সাধারণ ছুটির দিনগুলোতে সীমিত আকারে ব্যাংকিং সেবা চালু রাখার সিদ্ধান্ত আজ রোববার থেকে কার্যকর হচ্ছে এবার মার্কিন কংগ্রেসের পাঁচ সদস্যের শরীরে করোনা শনাক্ত হয়েছে করোনা মোকাবেলায় আরও সাড়ে ৬ কোটি টাকা ও ১৩০০০ টন চাল বরাদ্দ
১২৫২

লালমনিরহাটে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২০  

Find us in facebook

Find us in facebook

লালমনিরহাটে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে দুইজন বাংলাদেশি নিহত হয়েছেন। বুধবার সকালে জেলার হাতীবান্ধা উপজেলার গোতামারী ইউনিয়নের বনচৌকি সীমান্তে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন ওই সীমান্তের আমঝোল গ্রামের ওসমান আলীর ছেলে সুরুজ ইসলাম (১৮) এবং শাজাহান আলীর ছেলে সুরুজ মিয়া (৩৭)। বিষয়টি নিশ্চিত করেছেন হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক।

তিনি বলেন, বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সহযোগিতায় সীমান্ত থেকে পুলিশ তাদের মরদেহ উদ্ধার করেছে। পরে মরদেহগুলো ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বনচৌকি বিজিবি ক্যাম্পের কমান্ডার তাপস চন্দ্র জানান, সুরুজ ইসলাম ও সুরুজ মিয়া ভারতীয় গরু নিয়ে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশে আনার সময় তাদের ওপর গুলিবর্ষণ করেন ভারতের পশ্চিমবঙ্গ কোচবিহার জেলার সিতাই বিএসএফ ক্যাম্পের টহলরত সদস্যরা। গুলিবিদ্ধ অবস্থায় তারা বাংলাদেশে ঢুকে মারা যান।

লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তৌহিদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “বাংলাদেশিদের গুলি করে হত্যার ঘটনায় প্রতিবাদ জানিয়ে আজ সকালে পত্র দিয়েছে বিজিবি। এছাড়াও, সীমান্তে টহল জোরদার করা হয়েছে।”

Place your advertisement here
Place your advertisement here
রংপুর বিভাগ বিভাগের পাঠকপ্রিয় খবর