ব্রেকিং:
করোনা পরিস্থিতিতে দেশের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানের চলমান ছুটি আগামী ৩০ জুন পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে
  • রোববার   ১৩ জুন ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ২৯ ১৪২৮

  • || ০১ জ্বিলকদ ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
সম্মিলিত প্রচেষ্টায় দেশ থেকে শিশুশ্রম নিরসন সম্ভব- প্রধানমন্ত্রী করোনা আপডেট: গত ২৪ ঘণ্টায় দেশে আরও ৩৯ জনের মৃত্যু, শনাক্ত ১৬৩৭ ৩০ জুন পর্যন্ত বাড়লো শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি `উদোর পিণ্ডি বুধোর ঘাড়ে চাপানো বিএনপির পুরনো অভ্যাস` মিঠাপুকুরে করলাক্ষেতে ভাইরাসজনিত পাতা মোড়ানো রোগ দেখা দিয়েছে

রাশি বুঝে জাতিকাদের রূপচর্চা যেমন হয় 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ জুন ২০২১  

Find us in facebook

Find us in facebook

আমাদের মধ্যে এমন অনেকেই আছেন যারা রাশিতে অগাধ বিশ্বাস রাখেন। এমনকি তারা দিনের শুরুই করেন নিজের রাশি দেখে। শুধু তাই নয়, রাশির সঙ্গে মিলিয়ে তারা সারাদিন কাটানোর চেষ্টা করেন। কারণ তারা মনে করেন রাশি অনুযায়ী তাদের দিন ভালো কিংবা মন্দ কাটবে।

এছাড়া নিজের জীবনের সব সমস্যার সমাধান তারা রাশিতেই খুঁজে ফিরেন। সব সৌন্দর্যের সুখ যেন রাশিতেই রয়েছে, এটাই তাদের ধারণা। প্রতিদিন কত ঘণ্টা ঘুমানো উচিত সেটাও নির্ভর করে রাশির উপর। রাশিপ্রিয় জাতিকাদের বিউটি রুটিনও থাকে ভিন্ন। চলুন আজ জেনে নেয়া যাক রাশি অনুযায়ী রূপচর্চা কেমন হয় সে সম্পর্কে বিস্তারিত-

>> বৃষ, কন্যা এবং মকর-এই তিন রাশির জাতিকারা বাস্তববাদী হন এবং নিজেদের সিদ্ধান্ত থেকে হুটহাট সরে আসেন না। এদের প্রতীক পৃথিবী। যেহেতু তারা নিয়মের মধ্যে থাকতে ভালোবাসেন তাই রূপচর্চার রুটিনেও খুব একটা পরিবর্তন হয়না এই জাতিকাদের। সাধারণত, রূপচর্চার পেছনে সারাদিন সময় দেয়া এদের পছন্দ নয়। আত্মপ্রত্যয়ী এই জাতিকারা যে বিউটি প্রোডাক্টই ব্যবহার করেন না কেন, সেগুলো সম্পর্কে তারা ভালো ভাবে জানেন। কর্মক্ষেত্রে একটি লিপস্টিক, একটি আইশ্যাডো আর একটি ব্লাশ এদের মেকআপ কিটে পাওয়া যাবেই।

>> সাধারণত কর্কট, বৃশ্চিক ও মীন রাশির জাতিকারা বেশ আবেগপ্রবণ হন। তবে এই তিন রাশির জাতিকারা নিজেদের প্যাম্পার করতে ভালোবাসেন। এরা যে কাজটাই করেন খুব মন দিয়েই করেন। কিন্তু সব কাজের পেছনে একটি কারণ খুঁজে বের করা তাদের স্বভাবজাত। এদের প্রতীক পানি। বিউটি প্রডাক্ট ব্যবহারে এরা খুব সতর্কতার সঙ্গে বাছাই করে নেন।

>> অন্যদের বিউটি টিপস দিতে ভালোবাসেন মেষ, সিংহ ও ধনু রাশির জাতিকারা। এরা অত্যন্ত প্যাশনেট এবং এনার্জেটিক হয়ে থাকেন। নিজেদের বিউটি চয়েস নিয়ে এরা সাহসী এবং আত্মবিশ্বাসী। নতুন নতুন মেকআপের পদ্ধতি শিখতেও ভালোবাসেন অগ্নি প্রতীকের জাতিকারা। বাজারে নয়া বিউটি প্রোডাক্ট আসলেই সেটা ব্যবহার করতে ভালোবাসেন এবং যেকোনো কাজের মতো রূপচর্চাকেও নিখুঁত করতে চান তারা।

>> তুলা, মিথুন ও কুম্ভ রাশির জাতিকারা অত্যন্ত বুদ্ধিদীপ্ত হয়ে থাকেন। বহুমুখী প্রতিভা থাকে এই তিন রাশির জাতিকাদের। হুটহাট কোনো বিউটি প্রডাক্ট এরা কিনে ফেলেন না। বরং কেনার আগে ভালো ভাবে যাচাই বাছাই করে নেন। বায়ু প্রতীকের অর্ন্তগত এই জাতিকারা কখনো সেলেব্রিটির বিউটি টিপসের ওপর নির্ভর করেন না। এদের নিজস্ব স্টাইল থাকে এবং সেই স্টাইলেই তারা সবার নজর কাড়তে সক্ষম হন, হয়ে উঠেন অপরূপা।

Place your advertisement here
Place your advertisement here