ব্রেকিং:
দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ৪ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৩৩৯ জনে। বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।
  • বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৯ ১৪২৭

  • || ০৬ সফর ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
আমরা শক্তিশালী বৈশ্বিক অংশীদারিত্বের অপেক্ষায়- প্রধানমন্ত্রী সব মাধ্যমিক স্কুলে হবে ডিজিটাল একাডেমি- প্রধানমন্ত্রী করোনাকালে রপ্তানির সম্ভাবনা বাড়ছে ইউরোপে ন্যাশনাল সার্ভিস কর্মসূচিতে প্রশিক্ষণ নিয়েছে ২২ লাখের বেশি মানুষ আবাসন শিল্পে সম্ভাবনার দুয়ার খুলে দিয়েছে পদ্মা সেতু
৯২

রংপুর সিটি কর্পোরেশনের ২০২০-২১ অর্থবছরের বাজেট ঘোষণা 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২০  

Find us in facebook

Find us in facebook

রংপুর সিটি কর্পোরেশনের (রসিক)২০২০-২১ অর্থবছরের বাজেট ঘোষণা করা হয়েছে। চলতি বছরের জন্য ৮৮৯ কোটি ৫৫ লক্ষ ৩ হাজার ৫৫৮ টাকার বাজেট ঘোষণা করেন রসিক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

বাজেটে মোট আয় ধরা হয়েছে ২৩৩ কোটি ১৫ লাখ ৮৮ হাজার ৭০ টাকা এবং ব্যয় ধরা হয়েছে ২৩৩ কোটি ১৫ লাখ ৮৮ হাজার ৭০ টাকা।

রবিবার দুপুরে কর্পোরেশন সম্মেলন কক্ষে এ বাজেট ঘোষণা করা হয়।

রসিকের এই বাজেট আলোচনায় প্রধান নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন মিয়া প্যানেল মেয়র মামুদুর রহমান টিটি, কাউন্সিলর মাহবুব রহমান মঞ্জু, তৌহিদুল ইসলাম, হারাধন রায়, প্রধান হিসেব রক্ষক কর্মকর্তা হাবিবুর রহমানসহ বিভিন্ন ওয়ার্ডেও কাউন্সিলর কর্মকর্তা কর্মচারী প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং সুশীল সমাজের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

বাজেট আলোচনায় সিটি মেয়র বলেন, প্রস্তাবিত বাজেটে রসিক রাস্তা উন্নয়ন, আবাসিক ময়লা বর্জ্য প্রক্রিয়াজাত করণ, শিক্ষার মান উন্নয়ন, জলাবদ্ধতা দূরীকরণ, নাগরিক সুবিধা বৃদ্ধিকরণ, যানজট নিরসনকল্পে বরাদ্দ বাড়ানো হয়েছে।

মেয়র বলেন, স্বাস্থ্য ও যোগাযোগ উন্নয়নখাতে বিশেষ বরাদ্দ রেখে ৮৮৯ কোটি ৫৫ লাখ ৩ হাজার ৫৫৮ টাকার বাজেট ঘোষণা করা হলো । বাজেট ঘোষণা অনুষ্ঠানে রংপুর নগরীর শ্যামাসুন্দরী খাল সংস্কার ও নগরীর ডিসির মোড় থেকে মর্ডান মোড় পর্যন্ত দৃষ্টিনন্দন আধুনিক মানের বঙ্গবন্ধু সড়ক নির্মাণ পরিকল্পনার কথা জানান মেয়র।

Place your advertisement here
Place your advertisement here
রংপুর বিভাগের পাঠকপ্রিয় খবর