• মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১২ ১৪২৭

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
কেউ অপরাধ করলে তাকে ছাড় দেয়া হবে না- স্বরাষ্ট্রমন্ত্রী মুক্তিযোদ্ধাদের ভাতা এ বছরই ২০ হাজার টাকা করার প্রস্তাব পঞ্চগড়ে ১ ঘন্টার জন্য উপজেলা চেয়ারম্যান হলেন স্কুল ছাত্রী! চিলাহাটি-হলদিবাড়ি রেল লাইনে বাংলাদেশের ইঞ্জিনের মহড়া অনুষ্ঠিত নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় তিন বন্ধু নিহত

রংপুরে হত্যা মামলায় গ্রেফতার আসামি হৃদরোগে মারা গেলো   

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২০  

Find us in facebook

Find us in facebook

রংপুরে হত্যা মামলায় গ্রেফতার হওয়া এজাহারুল ইসলাম নামে এক আসামি মারা গেছে। তিনি গঙ্গাচড়া উপজেলার নোহালী ইউনিয়নের পূর্ব কচুয়া গ্রামের মৃত নূর মোহাম্মদ আলীর ছেলে।

গ্রেফতারের পর হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে এই আসামি মারা যায় বলে দাবি করছে পুুলিশ।
গঙ্গাচড়া মডেল থানা সূত্রে জানা গেছে, ২০০৩ সালে বাঁশ কাটার বিরোধকে কেন্দ্র করে এজাহারুল তার আপন দুই ভাইকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় তার আরেক ভাই জালানুর বাদী হয়ে মামলা দায়ের করেন।

রায়ের অপেক্ষায় থাকা মামলার আসামি এজাহারুলের বিরুদ্ধে ২০ সেপ্টেম্বর গ্রেফতারি পরোয়ানা জারি করেন রংপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাতে পূর্ব কচুয়া গ্রামে অভিযান চালিয়ে এজাহারুলকে তার বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। সেখান থেকে থানায় নেওয়ার পথে তার বুকে ব্যথা ও শ্বাসকষ্ট শুরু হয়।

প্রথমে এজাহারুলকে গঙ্গাচড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে পুলিশ। সেখানে কর্তব্যরত চিকিৎসক এজাহারুলকে মৃত ঘোষণা করেন।

নিহত এজাহারুলের শ্বশুর মোবারক আলী জানান, তার মেয়ের জামাই আগে থেকে হৃদরোগসহ বিভিন্ন সমস্যায় ভুগছিলেন। এছাড়া এজাহারুলের মেরুদণ্ডে অস্ত্রোপচার করা ছিল। তিনিই প্রায়ই শ্বাসকষ্টজনিত রোগে অসুস্থ থাকতেন।

রংপুর জেলা পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার জানান, এজাহারুল হৃদরোগ থেকে শুরু করে বিভিন্ন সমস্যায় ভুগছিলেন। আদালতের নির্দেশে বাড়ি থেকে গ্রেফতার করে থানার আনার পথে তিনি অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Place your advertisement here
Place your advertisement here