ব্রেকিং:
মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার হিসেবে প্রথম পর্যায়ে রংপুর বিভাগের আট জেলায় স্বপ্নের নীড় পেল ৯ হাজার ১৯৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবার
  • রোববার   ২৪ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১০ ১৪২৭

  • || ১০ জমাদিউস সানি ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
৭০ হাজার গৃহহীন পরিবারকে পাকা ঘর দিলেন প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ গবেষণার ফসল- প্রধানমন্ত্রী আ.লীগের শেকড় অনেক গভীরে প্রোথিত- প্রধানমন্ত্রী ২ কোটি ৩৬ লাখ মানুষকে টেলিমেডিসিন সেবা দিয়েছে সরকার আর্থিক লেনদেনে অনিয়ম ও হয়রানি রোধে চালু হবে আইডিটিপি

রংপুরে প্রথমবারের মতো চালু হলো সুপারশপ ‘স্বপ্ন’ 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২০  

Find us in facebook

Find us in facebook

দেশের বৃহত্তম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’ প্রথমবারের মতো যাত্রা শুরু করলো বিভাগীয় শহর রংপুরে। এর মাধ্যমে রংপুরে প্রথমবারের মতো চালু হলো মানসম্পন্ন সুপারশপের আউটলেট। গতকাল শুক্রবার (অক্টোবর ০৯, ২০২০) সকালে শহরের ধাপে লালকুঠি লেন এলাকায় আটতলা মসজিদ সংলগ্ন ব্রাদার্স টাওয়ারে এই আউটলেটের উদ্বোধন অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা এই আউটলেটের উদ্বোধন করেন। শহরের মানুষের জীবনমান উন্নয়নে এই সুপারশপ ভূমিকা রাখবে বলে আশা ব্যাক্ত করেন তিনি।


এসময় আরো উপস্থিত ছিলেন, স্বপ্ন’র রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক শামসুদ্দোহা শিমুল, রংপুরের বিশিষ্ট ব্যবসায়ী শফিকুল ইসলাম কালু, টিপু সুলতান, শামসুন নাহার বেগমসহ আরও অনেকে।


রংপুর শহরে স্বপ্ন’র এই পথচলাকে মাইলফলক উল্লেখ করে স্বপ্ন এর রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক শামসুদ্দোহা শিমুল বলেন, আমরা আশা করছি স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ পরিবেশে বাজার করার জন্য রংপুর শহরের মানুষ স্বপ্ন’তে নিয়মিত বাজার করবেন। স্থাণীয়দের চাহিদার কথা মাথায় রেখে পণ্য রাখা হয়েছে আমাদের আউটেলেটে। আমরা তাঁদের কাছ থেকে পরামর্শ এবং মূল্যায়নও আশা করবো। গ্রাহকের চাহিদা ও সন্তুষ্টিকে সবসময় অগ্রাধিকার দেয় স্বপ্ন।


‘স্বপ্ন’ ২০০৮ সালে তার ব্যবসায়িক কার্যক্রমের যাত্রা শুরু করে। ঢাকাসহ দেশের বিভিন্ন শহরে বর্তমানে স্বপ্ন’র ফ্র্যাঞ্চাইজিসহ ১৪৪টি আউটলেট রয়েছে। বর্তমানে প্রতিষ্ঠানটি মাছ, শাক-সবজী, ফল, ডেইরীসহ নিত্যপ্রয়োজনীয় আরো অনেক পণ্য সরাসরি কৃষকের কাছ থেকে সংগ্রহ করছে। উত্তরবঙ্গের বগুড়াসহ বেশ কয়েকটি জায়গায় কৃষকদের কাছ থেকে সরাসরি সবজী ও মাছ সংগ্রহ করে ‘স্বপ্ন’।


পণ্যের গুণগত মান,দাম এবং সর্বোত্তম সেবার জন্য স্বপ্ন’র চাহিদা ও জনপ্রিয়তা প্রতিনিয়ত ক্রেতাদের মাঝে বেড়ে চলেছে। এছাড়াও আউটলেটে না যেয়েও ফোন কলের মাধ্যমে বিশেষ হোম ডেলিভারি সেবা দিচ্ছে স্বপ্ন। 

Place your advertisement here
Place your advertisement here