ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৪৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ২ হাজার ৩৫২ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ২ হাজার ৬৬৬ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৮৩ হাজার ৭৯৫ জন।
  • সোমবার   ১৩ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৮ ১৪২৭

  • || ২২ জ্বিলকদ ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
মুজিববর্ষ উপলক্ষে এক কোটি গাছ রোপণ কার্যক্রমের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী করোনার ভুয়া রিপোর্টের ঘটনায় ডা. সাবরিনা গ্রেফতার সরকারি উদ্যোগে সারাদেশে কোরবানির পশুর ডিজিটাল হাট বর্তমান সরকার কৃষি খাতকে বিশেষ গুরুত্ব দিচ্ছে- কৃষিমন্ত্রী ই-নথি ব্যবস্থাপনায় এবারো শীর্ষে শিল্প মন্ত্রণালয়
১৩০

রংপুরে পুলিশের উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত ও বিতরণ     

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ জুন ২০২০  

Find us in facebook

Find us in facebook

রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাম্মদ আবদুল আলীম মাহমুদের ব্যক্তিগত উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত করা হয়েছে এবং তা পুলিশ সদস্যদের মাঝে বিতরণ করা হয়েছে। গতকাল রোববার ১৩২৭ জন পুলিশ সদস্যের মাঝে বিনামূল্যে এসব হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ উপস্থিত থেকে তা বিতরণ করেন।

মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (অপরাধ) শহিদুল্লা কাওছার, পিপিএম জানান, রংপুর মেট্রোপলিটন পুলিশের সকল ইউনিটের কর্মরত সকল পুলিশ সদস্যগণ মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর বিরুদ্ধে আন্তরিকতা ও সাহসিকতার সাথে মানবিক সেবা এবং সরকারি দায়িত্ব যথাযথভাবে পালন করে আসছে। এ লক্ষ্যে রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার তার ব্যক্তিগত উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার প্রস্ততের উদ্যোগ গ্রহণ করেন।

তার এই মহৎ উদ্যোগ বাস্তবায়নের লক্ষ্যে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) শহিদুল্লাহ কাওছার পিপিএম (বায়োকেমিস্ট), সহকারী পুলিশ কমিশনার ট্রাফিক (দক্ষিণ) মোহাম্মদ আল ইমরান (ফার্মাসিস্ট) ও রংপুর মেট্রোপলিটন পুলিশের অন্যান্য সহকর্মীদের সহযোগিতায় বিশ্ব স্বাস্থ্য সংস্থার গাইড লাইন অনুয়ী দেড় হাজার হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত করা হয়। এবং গতকাল রোববার পুলিশ কমিশনাররংপুর মেট্রোপলিটন পুলিশের ১৩২৭ জন সদস্যদের মাঝে বিনামূল্যে তা বিতরণ করেন। এর আগেও হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত করে তা এপ্রিল মাসে বিনামূল্যে পুলিশ সদস্যদের মধ্যে বিতরণ করা হয়েছে বলেও জানান শহিদুল্লাহ কাওছার।

Place your advertisement here
Place your advertisement here
রংপুর বিভাগের পাঠকপ্রিয় খবর