ব্রেকিং:
ঠাকুরগাঁওয়ের আইসোলেশনে ভর্তি ৫ রোগীর দেহে কোভিড-১৯ পাওয়া যায়নি ত্রাণ নিয়ে অনিয়ম-দুর্নীতি সহ্য করা হবে না: প্রধানমন্ত্রী দিনাজপুরের বিরামপুরে বন্দুকযুদ্ধে ‘মাদক ব্যবসায়ী’ নিহত নববর্ষের সব অনুষ্ঠান বন্ধের অনুরোধ প্রধানমন্ত্রীর সব কিছু বিবেচনা করে ছুটি সীমিত আকারে বাড়াতে হবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা
  • বুধবার   ০১ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ১৭ ১৪২৬

  • || ০৭ শা'বান ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
আসছে ঈদুল ফিতর পর্যন্ত বন্ধ থাকতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান করোনা রোধে উদ্ভুত পরিস্থিতিতে ঘরে বসেই মিলছে স্বাস্থ্যসেবা করোনা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স আজ করোনা রোগীদের জন্য দেশেই তৈরি হবে ভেন্টিলেটর: পলক এবার চীনের সরকারের বিরুদ্ধে ২০ ট্রিলিয়ন ডলারের মামলা!
১৩১৫

রংপুরে তিন ছিনতাইকারী আটক

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২০  

Find us in facebook

Find us in facebook

রংপুরের মিঠাপুকুরে ছিনতাই করার সময় তিন ছিনতাইকারীকে হাতেনাতে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। মঙ্গলবার রাত ১০টার দিকে রাণীপুকুরের এরশাদমোড় এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় আরো চারজন ছিনতাইকারী পালিয়ে যায়।
 
আটকরা হলেন, রাণীপুকুর ইউপির ভক্তিপুর গ্রামের আজিজুল মিয়ার ছেলে আব্দুল কাদের জিলানী, কৃষ্ণপুর গ্রামের লবণ ব্যবসায়ী নূর ইসলামের ছেলে মনিরুজ্জামান ও রংপুর শেকপাড়া গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে খোকা বাবু।

জানা যায়, মঙ্গলবার রাত ১০টার দিকে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাসায় ফিরছিলেন এরশাদমোড়ের জুতা ব্যবসায়ী সুজন মিয়া। রুপসী পূর্বপাড়া গ্রাম এলাকায় পৌঁছা মাত্র প্রচণ্ড কুয়াশায় অন্ধকারের সুযোগ নিয়ে একটি ছিনতাইকারী দল সুজনের ওপর আক্রমণ করে। এ সময় তার কাছে থাকা ৩৫ হাজার টাকা ছিনিয়ে নেয় ছিনতাইকারীর সদস্যরা। সুজনের চিৎকার শুনে আশ-পাশের লোকজন ছুটে এসে তিন ছিনতাইকারীকে আটক করে। এ সময় ছিনতাইয়ের সঙ্গে জড়িত আরো চারজন পালিয়ে যায়। খবর পেয়ে মিঠাপুকুর থানা পুলিশ ঘটনাস্থলে এসে ওই তিন ছিনতাইকারীকে আটক করে থানায় নিয়ে যায়। 

মিঠাপুকুর থানার এসআই জয়নাল মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ছিনতাইয়ের অভিযোগে তিনজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

Place your advertisement here
Place your advertisement here
রংপুর বিভাগের পাঠকপ্রিয় খবর