ব্রেকিং:
করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে টিকা নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
  • শনিবার   ০৬ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২১ ১৪২৭

  • || ২২ রজব ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
আরো ৪ কোটি ডোজ টিকা কেনার চেষ্টা চালাচ্ছে বাংলাদেশ পঞ্চম ধাপে ভাসানচরে পৌঁছেছেন আরো ১ হাজার ৭৫৯ রোহিঙ্গা সরকারের আশ্রয়ণ প্রকল্প: গাইবান্ধায় ঠিকানা পেল ৫০ সাঁওতাল পরিবার মার্কিন গণমাধ্যমে বাংলাদেশের উন্নতির ভূয়সী প্রশংসা আত্মরক্ষায় মার্শাল আর্ট শিখছে তেঁতুলিয়ার কিশোরীরা

রংপুরে টিকা গ্রহণে শীর্ষে তারাগঞ্জ উপজেলা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২১  

Find us in facebook

Find us in facebook

রংপুরে টিকা গ্রহণে শীর্ষে রয়েছে তারাগঞ্জ উপজেলা। এ উপজেলায় টিকা গ্রহণে আগ্রহীদের দেওয়া হচ্ছে পরিবহন সুবিধা।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে রংপুরের সিভিল সার্জন হিরম্ব কুমার রায় বিষয়টি নিশ্চিত করে বলেন, রংপুরে করোনা প্রতিরোধে টিকা গ্রহণে মানুষের মধ্যে আগ্রহ বেড়েছে। প্রতিদিন সকাল থেকে বিকাল পর্যন্ত টিকা নেওয়ার জন্য হাসপাতালগুলিতে ভিড় জমাচ্ছে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, সোমবার পর্যন্ত তারাগঞ্জ উপজেলায় টিকা গ্রহণ করেছে ৩ হাজার ৩ জন, বদরগঞ্জ উপজেলায় ১ হাজার ১৪০ জন, গঙ্গাচড়া উপজেলায় ৬৬৯ জন, কাউনিয়ায় ১ হাজার ৫৭১ জন, মিঠাপুকুরে ১ হাজার ২৪১ জন, পীরগাছায় ৮৫৮ জন, পীরগঞ্জে ১ হাজার ৫৩৫ জন ও রংপুর সদর উপজেলায় ১ হাজার ৭৬২ জন।

রংপুর বিভাগে করোনার টিকা নেওয়ার সংখ্যা এক লাখ ছাড়িয়েছে। সোমবার পর্যন্ত রংপুর বিভাগের ৮ জেলায় করোনার টিকা নিয়েছেন ১ লাখ ৬ হাজার ৬৩৮ জন।

তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শামসুন্নাহার বলেন, করোনার টিকাদানে আমরা রংপুর বিভাগে উপজেলা পর্যায়ে শীর্ষে রয়েছি। আমি নিজে ঘুরে ঘুরে টিকা নেওয়ার জন্য বলছি। প্রতিদিন এখানে টিকা নিতে আসছে অনেকে। আমরা টিকা গ্রহণে আগ্রহীদের জন্য পরিবহনের ব্যবস্থা করেছি। যারা টিকা নিবে তাদেরকে আমাদের পরিবহনে আনা হচ্ছে ও টিকা প্রদানের পর বাড়িতে পৌঁছে দেওয়া হচ্ছে।

Place your advertisement here
Place your advertisement here