ব্রেকিং:
করোনা পরিস্থিতিতে দেশের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানের চলমান ছুটি আগামী ৩০ জুন পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে
  • রোববার   ১৩ জুন ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ২৯ ১৪২৮

  • || ০১ জ্বিলকদ ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
সম্মিলিত প্রচেষ্টায় দেশ থেকে শিশুশ্রম নিরসন সম্ভব- প্রধানমন্ত্রী করোনা আপডেট: গত ২৪ ঘণ্টায় দেশে আরও ৩৯ জনের মৃত্যু, শনাক্ত ১৬৩৭ ৩০ জুন পর্যন্ত বাড়লো শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি `উদোর পিণ্ডি বুধোর ঘাড়ে চাপানো বিএনপির পুরনো অভ্যাস` মিঠাপুকুরে করলাক্ষেতে ভাইরাসজনিত পাতা মোড়ানো রোগ দেখা দিয়েছে

রংপুরে ছয়টি মোটরসাইকেলসহ ৬ জনকে আটক করেছে পুলিশ 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৬ জুন ২০২১  

Find us in facebook

Find us in facebook

রংপুরে চুরি যাওয়া ছয়টি মোটরসাইকেল উদ্ধারসহ চোর চক্রের ৬ সদস্যকে আটক করেছে মেট্রোপলিটন পুলিশ। গতকাল শনিবার (০৫ জুন) দুপুরে কোতোয়ালি থানা চত্বরে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন।

আটকরা হলেন- শুভ আহমেদ (২৭), সাজু মিয়া (২৬), রবিউল হাসান (২৭), আব্দুল বাতেন মিয়া (২৫), রবিউল ইসলাম (৩৫) ও হাসান আলী তুহিন (২৫)।

উপ-পুলিশ কমিশনার বলেন, শুক্রবার (০৪ জুন) ভোরে রংপুর নগরীর পুরাতন চাউল আমোদ গলি হতে আজিম উদ্দিন নামের এক ব্যবসায়ীর অ্যাপাসি মোটরসাইকেল (আরটিআর-১৬০ সিসি) চুরি হয়। এ ঘটনায় কোতোয়ালি থানায় মামলা দায়ের হলে মোটরসাইকেলটি উদ্ধারে তৎপরতা শুরু করে পুলিশ। একপর্যায়ে চোর চক্রের সক্রিয় সদস্য শুভ আহমেদ ও সাজু মিয়াকে আটক করতে সক্ষম হয় পুলিশ। পরে তাদের স্বীকারোক্তিতে চোরাই মোটরসাইকেলসহ আরও ছয়টি মোরসাইকেল উদ্ধার করা হয়।

আবু মারুফ হোসেন বলেন, মোটরসাইকেল চুরির চক্রটি সংঘবদ্ধ, তারা মাদক সেবনের মতো অপরাধের সাথে সরাসরি জড়িত। আটকরা পেশাদার চোর এবং তাদের বিরুদ্ধে একাধিক চুরি ও মাদক মামলা রয়েছে। উদ্ধার হওয়া মোটরসাইকেলগুলো প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আরপিএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শহিদুল্লাহ কাওছার, সহকারী পুলিশ কমিশনার আলতাফ হোসেন, কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ ও পুলিশ পরিদর্শক (এসআই) এরশাদ আলী প্রমুখ।

Place your advertisement here
Place your advertisement here