ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৪৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ২ হাজার ৩৫২ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ২ হাজার ৬৬৬ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৮৩ হাজার ৭৯৫ জন।
  • সোমবার   ১৩ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৮ ১৪২৭

  • || ২২ জ্বিলকদ ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
মুজিববর্ষ উপলক্ষে এক কোটি গাছ রোপণ কার্যক্রমের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী করোনার ভুয়া রিপোর্টের ঘটনায় ডা. সাবরিনা গ্রেফতার সরকারি উদ্যোগে সারাদেশে কোরবানির পশুর ডিজিটাল হাট বর্তমান সরকার কৃষি খাতকে বিশেষ গুরুত্ব দিচ্ছে- কৃষিমন্ত্রী ই-নথি ব্যবস্থাপনায় এবারো শীর্ষে শিল্প মন্ত্রণালয়
৯৪

রংপুরের মিঠাপুকুরে ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন বিতরণ   

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৬ জুন ২০২০  

Find us in facebook

Find us in facebook

সম্প্রতি উপজেলার উপর দিয়ে বয়ে যাওয়া ঘূর্ণিঝড়ের কারনে ঘর-বাড়ি ভেঙ্গে নিঃস্ব হয়েছেন অনেকেই।  রংপুরের মিঠাপুকুর উপজেলায় ২০ টি পরিবারের মাঝে ঘর করার জন্য নতুন ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

গতকাল শুক্রবার (৬ জুন) বিকেলে উপজেলার কাশিমপুর গ্রামে অবস্থিত সেচ্ছাসেবী সংগঠন প্রগতিশীল উন্নয়ন প্রচেষ্ঠা (পিইউপি)’র কার্যালয়ে সংগঠনের নির্বাহী পরিচালক সাজ্জাদুর রহমান লাবলু এসব ঢেউটিন ও নগদ সহায়তা প্রদান করেন।

ক্ষতিগ্রস্থদের মধ্যে ২টি পরিবারকে থাকার ঘর ও ২০ টি পরিবারকে ঘর নির্মানের জন্য ২ বান্ডিল (১৬টি) করে ঢেউটিন ও নগদ অর্থ প্রদান করা হয়।
প্রগতিশীল উন্নয়ন প্রচেষ্ঠা (পিইউপি)’র নির্বাহী পরিচালক ও মিঠাপুকুর উপজেলা করোনা ভাইরাস মোকাবেলায় স্বেচ্ছাসেবক কমিটির সাংগঠনিক সম্পাদক সাজ্জাদুর রহমান লাবলু বলেন, সংগঠন ও আমার ব্যাক্তিগত টাকায় মানবিক কারনে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ ০২ টি পরিবারকে ঘর করে দেয়ার পাশাপাশি ২০ টি পরিবারকে সহায়তা করার চেষ্টা করেছি আগামিতেও সমাজের জন্য আরোও ভাল কিছু করার চেষ্টা করবো।

এ সময় প্রগতিশীল উন্নয়ন প্রচেষ্ঠা (পিইউপি)’র অর্থ সচিব ও মিঠাপুকুর উপজেলা করোনা ভাইরাস মোকাবেলায় স্বেচ্ছাসেবক কমিটির সভাপতি ডাঃ মিজানুর রহমান, হাচিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সামসুল আলম, ডাঃ আমিরুল মুমেনিন, মোকলেছার রহমান প্রমুখ উপস্থিত ছিলেন ।

দুর্যোগে নিজেদের থাকার ঘর হারিয়ে নিস্ব হয়ে পড়া কয়েকটি পরিবার নতুন ঘর ও ঘর নির্মানের জন্য টিন ও নগদ অর্থ পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Place your advertisement here
Place your advertisement here
রংপুর বিভাগের পাঠকপ্রিয় খবর