ব্রেকিং:
চলে গেলেন বাংলা গানের কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর। কিছুক্ষণ আগে তিনি রাজশাহীতে মারা গেছেন। দীর্ঘদিন ধরে তিনি ক্যান্সারে ভুগছিলেন। দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৪৪ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন আরো ৩ হাজার ২০১ জন। এ নিয়ে দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ২ হাজার ৯৬ জনে দাঁড়িয়েছে। মোট আক্রান্ত হয়েছেন ১ লাখ ৬৫ হাজার ৬১৮ জনে। করোনা কেড়ে নিল টনি পুরস্কারের জন্য মনোনীত এই ব্রডওয়ে তারকা নিক করদেরো প্রাণ। আজ সোমবার (৬ জুলাই) সকালে অভিনেতার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন স্ত্রী আম্যান্ডা কলুটস।
  • মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২২ ১৪২৭

  • || ১৬ জ্বিলকদ ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
টেকসই উন্নয়ন প্রতিবেদনে ভারত-পাকিস্থানকে ছাড়িয়ে বাংলাদেশ প্রবাসী কর্মীদের অভিনন্দন জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ কোরবানির আগে চামড়া ব্যবসায়ীদের ঋণের সুযোগ দিল কেন্দ্রীয় ব্যাংক বাংলাদেশে করোনার পিক আওয়ার ছিল জুন আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা
১৫০

রংপুরের পীরগাছায় মা-মেয়ে নিখোঁজের অভিযোগে থানায় জিডি

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৯  

Find us in facebook

Find us in facebook

রংপুরের পীরগাছায় বাবার বাড়ি যাওয়ার পথে মা-মেয়ে নিখোঁজ হয়েছেন বলে অভিযোগ উঠেছে। গত ১৩ নভেম্বর সকাল থেকে তারা নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় পীরগাছা থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

এরা হলেন- উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের পশ্চিমদেবু গ্রামের শাওন মিয়ার স্ত্রী ববিতা বেগম (২৫) ও তার মেয়ে শ্রাবণী আক্তার তুবা (৬)।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) নিখোঁজ ববিতার স্বামী শাওন মিয়া জানান, গত ১৩ নভেম্বর মেয়ে তুবাকে নিয়ে তার স্ত্রী ববিতা বেগম তার বাবার বাড়ি যাওয়ার উদ্দেশে সকালে বাড়ি থেকে বের হন। ববিতা বেগম পাশের সুন্দরগঞ্জ উপজেলার চাচিয়া মীরগঞ্জ গ্রামের আবু বকর সিদ্দিকের মেয়ে। পরে বাবার বাড়িতে খোঁজ নিয়ে জানা যায়, তারা সেখানে পৌঁছাননি। এরপর আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খুঁজেও তাদের সন্ধান পাওয়া যায়নি। ঘটনার ৮ দিন অতিবাহিত হলেও তাদের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।

পীরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম বলেন, ‘নিখোঁজ মা ও মেয়ের বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তাদের উদ্ধারে চেষ্টা চলছে।’

Place your advertisement here
Place your advertisement here
রংপুর বিভাগের পাঠকপ্রিয় খবর