ব্রেকিং:
পদ্মাসেতুতে বসানো হলো ২৭তম স্টিলের কাঠামো (স্প্যান) করোনাভাইরাসের কারণে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় রোববার থেকে টেলিভিশনের মাধ্যমে পাঠদান শুরু করতে যাচ্ছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর দেশের ৬২ জেলায় করোনা মোকাবিলায় সক্রিয় সেনাবাহিনী টেলিসেবা নিতে চিকিৎসকদের তালিকা প্রকাশ করলো আ.লীগ করোনা ভয়ে রোগীশূন্য হতে চলেছে রমেক
  • শনিবার   ২৮ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৪ ১৪২৬

  • || ০৩ শা'বান ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
রংপুর বিভাগের আট জেলায় হোম কোয়ারেন্টাইনে ১৭৬১ জন কুড়িগ্রামের ক্রীড়া সংগঠক মাইদুল ইসলাম আর নেই আদিতমারীতে নিখোঁজের একদিন পর মিলল নারী-শিশুর মরদেহ অটোরিকশার নগরী রংপুর এখন জনশূন্যতার নগরী করোনা রোগীদের চিকিৎসায় চীনের মতো হাসপাতাল হচ্ছে ঢাকায়
২১৮৯

রংপুরে ‍ব্রিজের কাছে তরুণীর মরদেহ: মিলেছে পরিচয় 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০২০  

Find us in facebook

Find us in facebook

রংপুর সদরের মমিনপুরে তিস্তা ক্যানেলের ছোট ব্রিজের কাছ থেকে উদ্ধার হওয়া বস্তাবন্দি তরুণীর মরদেহটির পরিচয় মিলেছে। রংপুর সদর কোতোয়ালি তদন্ত কর্মকর্তা এসআই জাকির আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

রুকাইয়া ইসলাম সুমি (২১) নামের তরুণী দিনাজপুরের ফুলবাড়ী এলাকার বাসিন্দা। তিনি দিনাজপুর সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

জাকির আহমেদ জানান, রোববার (১৬ ফেব্রুয়ারি) সকালে স্থানীয়রা ইউরিয়া সারের বস্তায় বন্দি অবস্থায় মরদেহটি দেখে পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল দক্ষিণ মমিনপুর পালপাড়ায় তিস্তা সেচ ক্যানেলের ব্রিজের নিচ থেকে তরুণীর বস্তাবন্দি মরদেহটি উদ্ধার করে।

ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা রাতের কোনো এক সময় তাকে হত্যা করে মরদেহ পানিতে ফেলে রেখে যায়।

এদিকে মরদেহটি উদ্ধারের সময় মেয়েটির পরনে ছিল বোরকা ও পায়জামা। দুই পায়ে ছিল রূপার তৈরি নুপুর। পাশে ভ্যানিটি ব্যাগটি পড়েছিল। সেই ব্যাগে থাকা কাগজপত্রে প্রাথমিকভাবে তার পরিচয় মিলেছে।

পুলিশ জানায়, তরুণী নাকে রক্ত ও গালে আঙ্গুলের আঁচড়ের ছাপ ছিল। তার গায়ের রঙ ফর্সা। মরদেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম সাজেদুর রহমান বলেন, এটি হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে।

Place your advertisement here
Place your advertisement here
রংপুর বিভাগের পাঠকপ্রিয় খবর