ব্রেকিং:
দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ৪ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৩৩৯ জনে। বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।
  • বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৯ ১৪২৭

  • || ০৬ সফর ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
আমরা শক্তিশালী বৈশ্বিক অংশীদারিত্বের অপেক্ষায়- প্রধানমন্ত্রী সব মাধ্যমিক স্কুলে হবে ডিজিটাল একাডেমি- প্রধানমন্ত্রী করোনাকালে রপ্তানির সম্ভাবনা বাড়ছে ইউরোপে ন্যাশনাল সার্ভিস কর্মসূচিতে প্রশিক্ষণ নিয়েছে ২২ লাখের বেশি মানুষ আবাসন শিল্পে সম্ভাবনার দুয়ার খুলে দিয়েছে পদ্মা সেতু
৩৯

যে কারণে বিতর্কিত হলেন সৌরভ গাঙ্গুলি

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২০  

Find us in facebook

Find us in facebook

ভারত-পাকিস্তানের ক্রিকেট ম্যাচ মানেই টানটান উত্তেজনা। মূলত দুই দেশের রাজনৈতিক পরিস্থিতির কারণেই যা সৃষ্টি। পরে তা ক্রিকেটেও গড়ায়। পাকিস্তানের বিপক্ষে ব্যাট হাতে অনেকবারই মাঠে নেমেছেন বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি।

মাঠের ক্রিকেটে লড়াই থাকলেও বাইরে ভারত আর পাকিস্তানের ক্রিকেটারদের মধ্যে ছিল দারুণ সখ্যতা। দুই দেশের রাজনৈতিক বৈরিতা চরম পর্যায়ে পৌঁছে যাওয়ার পর সেই সম্পর্কেও ধরেছে চিড়।

সৌরভ গাঙ্গুলির এক আচরণে নতুন করে আলোচনা শুরু। এক সময় ব্যাট হাতে তিনি শারজাহ মাতিয়েছেন। এ বার প্রশাসক হিসেবে সেই শারজাহ স্টেডিয়াম পরিদর্শনে গেছেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সভাপতি।

সংযুক্ত আরব আমিরাতে জৈব সুরক্ষা বলয় তৈরি করে এবারের আইপিএল আয়োজন করেছে ভারতীয় বোর্ড। প্রতিযোগিতা আয়োজনের প্রস্তুতি সরেজমিনে দেখতে ৯ সেপ্টেম্বর দুবাই পৌঁছান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ। ছয়দিনের কোয়ারেন্টাইনে থাকার পরে বিখ্যাত শারজাহ স্টেডিয়ামের প্রস্তুতি খতিয়ে দেখেন এবং নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেশ কয়েকটি ছবিও পোস্ট করেন তিনি।

পোস্ট করা সেই সব ছবির মধ্যে একটি ছবি নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। সৌরভের পোস্ট করা সেই ছবিটির পেছনের দিকে ছিল পাকিস্তানি ক্রিকেটারদের ছবি সম্বলিত একটি বিলবোর্ড। যেহেতু পাকিস্তান আরব আমিরাতকে হোম ভেন্যু হিসেবে ব্যবহার করে আসছে, এমন কিছু থাকা অস্বাভাবিক নয়।

কিন্তু সৌরভ ব্যাকগ্রাউন্ড থেকে পাকিস্তানি ক্রিকেটারদের ছবি ব্লার করে জন্ম দিয়েছেন বিতর্কের। স্বভাবতই তার এমন কাণ্ড নিয়ে নানা প্রশ্ন উঠছে- বিসিসিআই সভাপতি কেন এটা করলেন? কি মনে করে এভাবে ছবি পোস্ট করলেন?

ভারতের সাবেক অধিনায়ক তিনি, এখন আবার ক্রিকেট বোর্ডের সভাপতি। সৌরভের মতো একজনের পোস্টে এমন একটা ব্যাপার চোখে পড়লে তা নিয়ে আলোচনা তো হবেই বলে মনে করেন ক্রিকেট বিশ্লষকরা!

Place your advertisement here
Place your advertisement here
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর