ব্রেকিং:
করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে টিকা নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
  • শুক্রবার   ০৫ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২০ ১৪২৭

  • || ২১ রজব ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
উন্নয়ন প্রকল্পে বেরোবি ভিসির অনিয়মের প্রমাণ পেয়েছে ইউজিসি ভারতের পররাষ্ট্রমন্ত্রী ঢাকা আসছেন বৃহস্পতিবার করোনা: দেশে আপাতত টিকার ট্রায়াল হচ্ছে না করোনা: দেশে আপাতত টিকার ট্রায়াল হচ্ছে না প্রথম ধাপে কোভ্যাক্সের এক কোটি ৯ লাখ টিকা পাচ্ছে বাংলাদেশ

মুজিববর্ষ উপলক্ষে ফুলবাড়ীর ৪০০ ভূমিহীন পরিবার দলিলসহ ঘর পেল

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২১  

Find us in facebook

Find us in facebook

মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে দিনাজপুরের ফুলবাড়ীতে ৪০০টি ভূমিহীন পরিবার পেল দুই শতক জায়গার দলিলসহ নতুন ঘর।

শনিবার (২৩ জানুয়ারী) সকাল ১১ টায় প্রধানমন্ত্রী ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে সারাদেশে জায়গার দলিলসহ বাড়ীর চাবি হস্তান্তর করার অংশ হিসেবে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা চত্তরে এক সুধি সমাবেশে জমির দলিলসহ বাড়ীর চাবি হস্তান্তর করেন উপজেলা নির্বাহী অফিসার রিয়াজ উদ্দিন। এসময় উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন, নবনির্বাচিত পৌর মেয়র মাহমুদ আলম লিটন, সহকারী কমিশনার ভূমি কানিজ আফরোজ, বিভিন্ন ইউপির চেয়ারম্যানগণ, রাজনৈতিব নেতৃবৃন্দসহ গন্যমান্য ব্যাক্তিগণ উপস্থিত ছিলেন।

এই উপজেলায় বরাদ্ধ কৃত ৭৬৯টি বাড়ীর মধ্যে ৪০০টি বাড়ীসহ জায়গার দলিল হস্তান্তর করা হয়, বাঁকি ৩৬৯ টি বাড়ীর নির্মান কাজ চলমান রয়েছে। নির্মান কাজ শেষ হলেই সেই গুলো হস্তান্তর করা হবে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার রিয়াজ উদ্দিন।

উপজেলা নির্বাহী অফিসার রিয়াজ উদ্দিন জানান, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তায়নে প্রধান মন্ত্রীর অঙ্গিকার মুজিব বর্ষে কেউ গৃহহীন থাকবে না। প্রধানমন্ত্রীর এই অঙ্গিকার বাস্তবায়নের লক্ষে, প্রধানমন্ত্রীর কার্য্যলয় আশ্রায়-২ প্রকল্পের আওতায় ভূমিহীনদের জন্য এক লাখ ৭১ হাজার টাকা ব্যায়ে প্রতিটি বাড়ী নির্মান করা হচ্ছে। তিনি বলেন দিনাজপুর জেলায় বরাদ্ধ কৃত চার হাজার ৮৮২ বাড়ীর মধ্যে ফুলবাড়ী উপজেলায় বরাদ্ধ ৭৬৯ টি, যা রংপুর বিভাগের মধ্যে অনান্য উপজেলা থেকে সর্বচ্চ বরাদ্ধ এই উপজেলায়।

Place your advertisement here
Place your advertisement here