• শনিবার   ০৪ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২১ ১৪২৬

  • || ১০ শা'বান ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন চাল নিয়ে কর্মহীন মানুষের বাড়ি বাড়ি ঘুরছেন রসিক মেয়র করোনার রোধে রংপুরে হাত ধোয়া শেখাচ্ছেন সেনা সদস্যরা করোনাভাইরাসের প্রাদুর্ভাবের পর বিশ্বের ফুটবল বদলে যাবে বলে মনে করেন ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো করোনাভাইরাসে সৃষ্ট পরিস্থিতিতে ২০২০ সালের হজ্জ মৌসুমে বিভিন্ন পদে মক্কা, মদিনা এবং জেদ্দার জন্য স্থানীয়ভাবে অস্থায়ী হজকর্মী নিয়োগ পরীক্ষা স্থগিত করেছে বাংলাদেশ হজ অফিস জেদ্দা
৩৫৭

মুজিববর্ষে আওয়ামী লীগকে আমরা আগাছা মুক্ত করতে চাই- কাদের

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২০  

Find us in facebook

Find us in facebook

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মুজিববর্ষে আওয়ামী লীগকে আমরা আগাছা মুক্ত করতে চাই। নিজেদের ঘরের ভেতর আরো কোনো ঘর চাই না। বুধবার গোপালগঞ্জের কোটালীপাড়ায় উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন। এ সময় ভবেন্দ্রনাথ বিশ্বাসকে সভাপতি ও মো. আয়নাল হোসেন শেখকে সাধারণ সম্পাদক করে উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

ওবায়দুল কাদের বলেন, যারা আওয়ামী লীগের দুঃসময়ে পাশে ছিল, তারাই নেতা হবে। ত্যাগী নেতাদের বাদ দিয়ে কোনো কমিটি করা হবে না। তিনি আরো বলেন, প্রবীন ও নবীনের সমন্বয়ে আওয়ামী লীগ চলবে। হাইব্রিড বসন্তের কোকিলেরা আওয়ামী লীগের নেতা হতে পারবে না।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুভাস চন্দ্র জয়ধর, জেলা আওয়ামী লীগের সভাপতি এমদাদুল হক চৌধুরী, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদ, এমপি শেখ হেলাল উদ্দিন, আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, এমপি শেখ সালাহউদ্দিন জুয়েল, কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, পৌর মেয়র এস.এম কামাল হোসেন প্রমুখ।

Place your advertisement here
Place your advertisement here
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর