ব্রেকিং:
দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ৫ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪ হাজার ৬৫৯ জনে। সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ। রংপুরের লালবাগের একটি ছাত্রীনিবাসে এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার।
  • মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১২ ১৪২৭

  • || ১২ জমাদিউস সানি ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
অনুমোদন পেল দেশে উদ্ভাবিত প্রথম পিসিআর টেস্ট কিট দারিদ্র্যের হার বেড়ে ৪২ শতাংশ হওয়ার তথ্য সঠিক নয় বিরামপুর সীমান্তে আটক মহিষ নিলামে বিক্রি পেট্রলপাম্পে পরিমাপে কম, ছদ্মবেশে ধরলেন ম্যাজিস্ট্রেট বাংলাদেশের মানুষের জন্য এটি সবচেয়ে বড় উৎসব- প্রধানমন্ত্রী

মিঠাপুকুরে কলেজছাত্রী ধর্ষণ, নিরাপত্তাহীনতায় ভুক্তভুগীর পরিবার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২০  

Find us in facebook

Find us in facebook

রংপুরের মিঠাপুকুরে চাঞ্চল্যকর কলেজছাত্রী ধর্ষণ মামলা দায়ের করায় আসামিদের অব্যাহত হুমকির মুখে চরম নিরাপত্তাহীনতায় ভুগছে পরিবার। আসামি পক্ষের লোকজন মামলা তুলে নিতে প্রাণনাশের হুমকি প্রদান করছে। ধর্ষণের শিকার ওই কলেজছাত্রী আত্মগোপনে রয়েছে।

এদিকে, নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি করেছেন ওই ছাত্রীর বাবা আবু বক্কর সিদ্দিক। তিনি বলেন, ‘আমার মেয়ে বৈরাগীগঞ্জে কোচিং সেন্টারে যাওয়ার পথে পায়রাবন্দের বিরাহিপুর গ্রামের মিজানুর রহমান ওরফে মিলন রংপুরের একটি আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ করেন। ফলে, মেয়ে গুরুত্বর অসুস্থ হলে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করি। এ ঘটনায় রংপুর কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এতে আসামির লোকজন মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে। আমি চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।’

তিনি আরও বলেন, আসামি পক্ষের অব্যাহত হুমকির মুখে আমার মেয়েকে আত্মগোপনে রাখতে বাধ্য হয়েছি। তারা আমার মেয়েকে তুলে নিয়ে হত্যার হুমকি দিচ্ছে। আমি একজন চায়ের দোকানদার, অপরদিকে আসামির লোকজনরা প্রভাবশালী।

তদন্তকারী কর্মকর্তা রংপুর কোতোয়ালী থানার উপপরিদর্শক (এসআই) মামুনুর রশীদ বলেন, আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। হুমকি প্রদানের বিষয়ে কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন মামলা বাদী।

মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিরুজ্জামান বলেন, মামলাটি হয়েছে রংপুর কোতোয়ালী থানায়।

Place your advertisement here
Place your advertisement here