ব্রেকিং:
দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩৬ জন মারা গেছেন। একই সময়ে করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে ১ হাজার ৯০৮ জন
  • রোববার   ২৯ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৪ ১৪২৭

  • || ১৩ রবিউস সানি ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
১৫ লাখ কৃষককে বিনামূল্যে হাইব্রিড বীজ দেবে সরকার দিনাজপুরে ঘন কুয়াশায় জেঁকে বসেছে শীত করোনার ভ্যাকসিন মানুষ সহজেই পাবে- সেতুমন্ত্রী বঙ্গবন্ধুকে নিয়ে ষড়যন্ত্রের জবাব দেবে জনগণ- মুক্তিযুদ্ধমন্ত্রী পেঁয়াজ উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ হতে রোডম্যাপ সরকারের

মিঠাপুকুরে আগুনে পুড়লো কোটি টাকার ধান-চাল-পাট 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২০  

Find us in facebook

Find us in facebook

রংপুরের মিঠাপুকুর উপজেলায় একটি অটোরাইস মিলের গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় এক কোটি টাকার মালামাল পুড়ে গেছে। গোডাউনটিতে ধান, চাল, পাটসহ বিভিন্ন মালামাল ছিল। সোমবার (১৬ নভেম্বর) দুপুরে মিঠাপুকুরের দুর্গাপুরে রংপুর-দিনাজপুর মহাসড়কের পূর্ব পাশের নুরুল অটো রাইস মিলে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্ত রাইস মিল মালিক রবিউল ইসলাম প্রামাণিকের দাবি আকস্মিকভাবে এ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে। চার ঘণ্টারও বেশি সময় ধরে চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন ফায়ার সার্ভিসের কর্মীরা। এতে গোডাউনে থাকা নগদ টাকাসহ প্রায় কোটি টাকার ধান, চাল, পাট ও অন্যান্য মালামাল পুড়ে নষ্ট হয়ে গেছে।

এদিকে রংপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক এ.কে.এম সামসুজ্জোহা জানান, প্রাথমিকভাবে ধরণা করা হচ্ছে শট সার্কিটের মাধ্যমে ওই গোডাউনে আগুনের সূত্রপাত ঘটেছে। তবে আগুন লাগার সঠিক কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণ করতে সময় লাগবে। সেখানে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিটের সদস্যরা প্রায় চার ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এনেছেন।

এব্যাপারে দুর্গাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইদুর রহমান জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে সঙ্গে সঙ্গে পুলিশ ও ফায়ার সার্ভিসকে অবগত করা হয়। মিঠাপুকুর ও রংপুরসহ আশপাশের সাতটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। তবে গোডাউনে পাট থাকার কারণে দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। এতে গোডাউন ও রাইস মিল মালিকের অনেক ক্ষয়ক্ষতি হয়েছে।

Place your advertisement here
Place your advertisement here