ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৪৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ২ হাজার ৩৫২ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ২ হাজার ৬৬৬ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৮৩ হাজার ৭৯৫ জন।
  • সোমবার   ১৩ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৮ ১৪২৭

  • || ২২ জ্বিলকদ ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
মুজিববর্ষ উপলক্ষে এক কোটি গাছ রোপণ কার্যক্রমের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী করোনার ভুয়া রিপোর্টের ঘটনায় ডা. সাবরিনা গ্রেফতার সরকারি উদ্যোগে সারাদেশে কোরবানির পশুর ডিজিটাল হাট বর্তমান সরকার কৃষি খাতকে বিশেষ গুরুত্ব দিচ্ছে- কৃষিমন্ত্রী ই-নথি ব্যবস্থাপনায় এবারো শীর্ষে শিল্প মন্ত্রণালয়
৪১

মার্কিন সরকারের প্রতিবেদন প্রত্যাখ্যান পাকিস্থানের

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৬ জুন ২০২০  

Find us in facebook

Find us in facebook

পাকিস্তান সন্ত্রাসীদের অভয়ারণ্যে পরিণত হয়েছে বলে মার্কিন সরকার যে ‘বিদ্বেষী’ প্রতিবেদন তৈরি করেছে তা প্রত্যাখ্যান করেছে পাক পররাষ্ট্র মন্ত্রণালয়।

বৃহস্পতিবার বিকেলে পাকিস্তানের পররাষ্ট্র মন্ত্রণালয় এক বিবৃতিতে সন্ত্রাস বিরোধী যুদ্ধে দেশটির ভূমিকাকে উপেক্ষায় করায় দুঃখ প্রকাশ করা হয়। বিবৃতিতে বলা হয়, সন্ত্রাসবাদের মূলোৎপাটন না করা পর্যন্ত জঙ্গি গোষ্ঠীগুলোর বিরুদ্ধে অভিযান চালিয়ে যাবে ইসলামাবাদ।

এর আগে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয় এক প্রতিবেদন প্রকাশ করে দাবি করে, পাকিস্তান এখনো সন্ত্রাসীদের জন্য অভয়ারণ্য হয়ে রয়েছে এবং উগ্র জঙ্গিরা দেশটি থেকে ভারত ও আফগানিস্তানে সন্ত্রাসী হামলা চালাচ্ছে।

পাক পররাষ্ট্র মন্ত্রণালয়ের বিবৃতির বরাত দিয়ে ইরানের বার্তা সংস্থা ইরনা এ খবর জানিয়েছে। বিবৃতিতে আরো বলা হয়, আমেরিকা পাকিস্তানকে এমন সময় সন্ত্রাসীদের অভয়ারণ্য বলেছে যখন  মার্কিন সরকার উগ্র সন্ত্রাসী গোষ্ঠী আইএসের পৃষ্ঠপোষকতা করছে। অন্যদিকে ইসলামাবাদ নিজে সন্ত্রাসী গোষ্ঠীগুলোর একের পর এক হামলার শিকার হচ্ছে।

পাকিস্তানের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র আয়েশা ফারুকি সম্প্রতি জানিয়েছিলেন, তার দেশ বিগত তিন বছরের অভিযানে অন্তত এক হাজার সন্ত্রাসীকে হত্যা অথবা বন্দি করেছে। পাকিস্তান তিন বছর আগে দেশটির সর্বত্র সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যাপকভিত্তিক অভিযান শুরু করে যার সমাপ্তি এখনো ঘোষণা করা হয়নি।

সূত্র: পার্সটুডে

Place your advertisement here
Place your advertisement here
আন্তর্জাতিক বিভাগের পাঠকপ্রিয় খবর