• বৃহস্পতিবার   ১৩ মে ২০২১ ||

  • বৈশাখ ৩০ ১৪২৮

  • || ৩০ রমজান ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭:১৫ মিনিটে জাতির উদ্দেশ্যে শুভেচ্ছা ভাষণ দিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অসহায়-দুস্থ মানুষের কল্যাণে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে সরকার হিলি বন্দরে ৪দিন আমদানি-রপ্তানি বন্ধ নীলফামারীতে শতাধিক শিশু পেল ঈদ উপহার এসপির ঈদ উপহার ও খাবার পেল রংপুরের সেই বৃদ্ধা

মামলা থেকে বাঁচতে ঠাকুরগাঁওয়ে ‘অলৌকিক আগুনের’ নাটক

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ মে ২০২১  

Find us in facebook

Find us in facebook

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় ঘর পোড়ানোর মামলা থেকে বাঁচতে ‘অলৌকিক আগুনের’ নাটক সাজানোর ঘটনায় গ্রেফতার ১২ জনকে কারাগারে পাঠানো হয়েছে। সেই সঙ্গে তাদের ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। রোববার (২ মে) রাতে বিষয়টি  নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও ডিবি পুলিশের পরিদর্শক আকরাম আলী।

এর আগে ভোরে উপজেলার চাড়োল ইউনিয়ন থেকে জিজ্ঞাসাবাদের জন্য ১২ জনকে আটক করে নিয়ে আসেন ঠাকুরগাঁও ডিবি পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা আগুন লাগানোর ঘটনাটি নাটক বলে স্বীকার করেছেন।

গ্রেফতাররা হলেন- ছোট সিঙ্গিয়া মুন্সিপাড়া গ্রামের সামসুজ্জোহা, এহেতাসাম উল্লাহ, মকসেদুল ইসলাম, ইন্তাজ আলী, দেলোয়ার হোসেন, কফিল উদ্দীন, ওবায়দুল্লাহ, তহিদুর রহমান, আজিম উদ্দীন চৌধুরী, মন্টু আলম, মেহেরুন নেছা ও বিলকিস আক্তার।

জানা গেছে, গত ২৯ এপ্রিল ওই গ্রামের বাসিন্দা সালেহা বেগম বাদী হয়ে তার ঘর পোড়ানো হয়েছে উল্লেখ করে বালিয়াডাঙ্গী থানায় অজ্ঞাতনামা একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক আকরাম আলী বলেন, অগ্নিকাণ্ডের ঘটনায় সন্দেহ হলে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য সেই গ্রামের ১২ জনকে আটক করে নিয়ে আসা হয়। এরপর তাদের জিজ্ঞাসাবাদ করা হলে সাজানো অলৌকিক অগ্নিকাণ্ডের ঘটনার সঙ্গে আটকদের জড়িত থাকার কিছু তথ্য পাওয়া যায়। এ জন্য তাদের সালেহা বেগমের দায়ের করা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে মনে করছি সালেহা বেগমের দায়ের করা মামলা থেকে বাঁচতে গ্রামে অলৌকিক আগুনের নাটক সাজানো হয়েছিল। হয়তো গ্রেফতারদের উদ্দেশ্যে ছিল সেই এলাকার মানুষের মাঝে ভয় সৃষ্টি করা। সেই সঙ্গে ঘর পোড়ানো মামলার বাদী সালেহা বেগমের জমি দখল করা।

রোববার বিকেলে গ্রেফতারদের ঠাকুরগাঁওয়ের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। এ সময় তাদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

Place your advertisement here
Place your advertisement here