ব্রেকিং:
দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ৫ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪ হাজার ৬৫৯ জনে। সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ। রংপুরের লালবাগের একটি ছাত্রীনিবাসে এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার।
  • মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১২ ১৪২৭

  • || ১২ জমাদিউস সানি ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
অনুমোদন পেল দেশে উদ্ভাবিত প্রথম পিসিআর টেস্ট কিট দারিদ্র্যের হার বেড়ে ৪২ শতাংশ হওয়ার তথ্য সঠিক নয় বিরামপুর সীমান্তে আটক মহিষ নিলামে বিক্রি পেট্রলপাম্পে পরিমাপে কম, ছদ্মবেশে ধরলেন ম্যাজিস্ট্রেট বাংলাদেশের মানুষের জন্য এটি সবচেয়ে বড় উৎসব- প্রধানমন্ত্রী

মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করছে সরকার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২১  

Find us in facebook

Find us in facebook

অসহায় শীতার্ত মানুষের পাশে থাকার জন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার। তিনি বলেন, বর্তমান জনবান্ধব সরকার মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করছে। তারই অংশ হিসেবে দলের সকল নেতাকর্মীকে কাজ করে যেতে হবে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) রাজধানীর কাফরুলে তার প্রতিষ্ঠিত মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজে স্থানীয় দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণের সময় এসব কথা বলেন। এদিন ব্যক্তিগত উদ্যোগে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ১৬ নম্বর ওয়ার্ডের প্রায় ৫০০ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন তিনি।

শিল্প প্রতিমন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সরকারের সার্বক্ষণিক তৎপরতায় বাংলাদেশ দক্ষতা ও সাফল্যের সঙ্গে করোনা মোকাবিলা করছে। করোনার প্রভাবে বিশ্বের অনেক দেশের অর্থনীতি স্তিমিত হয়ে পড়লেও সময়মতো প্রণোদনা ঘোষণার ফলে দেশের অর্থনীতি সচল রয়েছে, শিল্প কারখানায় উৎপাদন কার্যক্রম চলমান রয়েছে।’

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১৬ নম্বর ওয়ার্ড এবং কাফরুল থানা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

Place your advertisement here
Place your advertisement here