ব্রেকিং:
পদ্মাসেতুতে বসানো হলো ২৭তম স্টিলের কাঠামো (স্প্যান) করোনাভাইরাসের কারণে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় রোববার থেকে টেলিভিশনের মাধ্যমে পাঠদান শুরু করতে যাচ্ছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর দেশের ৬২ জেলায় করোনা মোকাবিলায় সক্রিয় সেনাবাহিনী টেলিসেবা নিতে চিকিৎসকদের তালিকা প্রকাশ করলো আ.লীগ করোনা ভয়ে রোগীশূন্য হতে চলেছে রমেক
  • শনিবার   ২৮ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৪ ১৪২৬

  • || ০৩ শা'বান ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
রংপুর বিভাগের আট জেলায় হোম কোয়ারেন্টাইনে ১৭৬১ জন কুড়িগ্রামের ক্রীড়া সংগঠক মাইদুল ইসলাম আর নেই আদিতমারীতে নিখোঁজের একদিন পর মিলল নারী-শিশুর মরদেহ অটোরিকশার নগরী রংপুর এখন জনশূন্যতার নগরী করোনা রোগীদের চিকিৎসায় চীনের মতো হাসপাতাল হচ্ছে ঢাকায়
১৫১

মাদক ও বাল্যবিবাহ মুক্ত পঞ্চগড় গড়তে শপথ বাক্য পাঠ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২০  

Find us in facebook

Find us in facebook

মুজিব বর্ষে শপথ করি মাদক ও বাল্য বিয়ে মুক্ত জেলা গড়ি. এই প্রতিপাদ্য সামনে রেখে অনুষ্ঠিত হলো মাদক ও বাল্য বিয়ে মুক্ত মতবিনিময় সভা। পঞ্চগড় সদর উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার দুপুরে পঞ্চগড় সরকারি অডিটোরিয়াম চত্ত¡রের  মুক্ত মঞ্চে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানের রংপুর বিভাগীয় কমিশনার কে এম তারিকুল ইসলাম প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসাবে বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য, পঞ্চগড় জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুল আলীম খান ওয়ারেশী, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো: সহিদুল মান্নাফ কবীর, পঞ্চগড় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: আমিরুল ইসলাম, পঞ্চগড় সদর থানার অফিসার ইনচার্জ আবু আক্কাছ, সদর উপজেলার কামাত কাজলদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাহার আলী উপস্থিত থেকে বক্তব্য দেন। 

জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন বলেন, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন এক সাথে কাজ করলে মাদকের বিরুদ্ধে আমাদের সফলতা অর্জন হবে। তিনি আরও বলেন সর্বোচ্চ থেকে সর্বনি¤œ পর্যন্ত সবাই মাদকের বিরুদ্ধে কাজ করে যাচ্ছে। যারা মাদক সেবন করে তাদেরকে যদি আমরা মাদকের হাত থেকে ফিরিয়ে আনতে পারি তাহলে আমরা সফল হব। মুজিব বর্ষে আমরা যে কাজগুলো করতেছি মাদক নির্মূল ও বাল্য বিবাহ একটি । পঞ্চগড়ে আর এখন প্রকাশ্যে মাদক বিক্রি হয় না। মাদকসেবী সম্পর্কে আমরা খোঁজ খবর নিয়ে তাদের বাড়ি বাড়ি যাচ্ছি এবং মাদকসেবীদের আমরা থানায় হাজির করতেছি। তাদেরকে বুঝিয়ে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার চেষ্ঠা করছি। যদি কেউ স্বাভাবিক জীবনে ফিরে আসতে চায় তাদের কে আমরা সহযোগীতা করছি।   

মতবিনিময় অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী শিক্ষক ও সদর উপজেলার সকল ইউপি চেয়ারম্যানসহ সুধীরা অংশ নেয়। অনুষ্ঠান শেষে বিভাগীয় কমিশনার কে,এম তারিকুল ইসলাম  উপস্থিত সকলকে মাদক বিরোধী শপথ পাঠ করান। 

Place your advertisement here
Place your advertisement here
রংপুর বিভাগ বিভাগের পাঠকপ্রিয় খবর