ব্রেকিং:
করোনা পরিস্থিতিতে দেশের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানের চলমান ছুটি আগামী ৩০ জুন পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে
  • রোববার   ১৩ জুন ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ২৯ ১৪২৮

  • || ০১ জ্বিলকদ ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
সম্মিলিত প্রচেষ্টায় দেশ থেকে শিশুশ্রম নিরসন সম্ভব- প্রধানমন্ত্রী করোনা আপডেট: গত ২৪ ঘণ্টায় দেশে আরও ৩৯ জনের মৃত্যু, শনাক্ত ১৬৩৭ ৩০ জুন পর্যন্ত বাড়লো শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি `উদোর পিণ্ডি বুধোর ঘাড়ে চাপানো বিএনপির পুরনো অভ্যাস` মিঠাপুকুরে করলাক্ষেতে ভাইরাসজনিত পাতা মোড়ানো রোগ দেখা দিয়েছে

ভারত থেকে দেশে ফিরে লকডাউনে সৈয়দপুরের এক পরিবার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ মে ২০২১  

Find us in facebook

Find us in facebook

চিকিৎসা শেষে ভারত থেকে বাংলাদেশে ফেরার পর করোনাভাইরাসে আক্রান্ত হন সৈয়দপুর উপজেলার পুরাতন বাবুপাড়ার বাসিন্দা আবু রায়হান (৩০)। তবে আইসোলেশনের সময় পার না করেই তিনি বাড়িতে ফেরেন। এরপর স্ত্রী-সন্তানও করোনায় আক্রান্ত হন। ভারতীয় ভেরিয়েন্টে আক্রান্ত সন্দেহে এখন ওই পরিবারকে ‘লকডাউন’ করেছে সৈয়দপুর উপজেলা প্রশাসন।

গতকাল মঙ্গলবার (১১ মে) দুপুরে সৈয়দপুর পৌর শহরে পুরাতন বাবুপাড়ার ওই বাড়িতে লাল নিশানা ও লকডাউন বোর্ড স্থাপন করেছেন সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাসিম আহমেদ।

তিনি জানান, পুরাতন বাবুপাড়া এলাকার মো. আবু রায়হান (৩০) গত মাসে চিকিৎসার জন্য ভারতে গিয়েছিলেন। তিনি গত ২৩ এপ্রিল ঢাকায় আসেন এবং ২৭ এপ্রিল করোনা পরীক্ষা করলে তার পজিটিভ আসে। কিন্তু আইসোলেশনের সময় অতিক্রম না করেই তিনি নিজ বাড়ি সৈয়দপুরে চলে আসেন। বর্তমানে তার স্ত্রী ও সন্তান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

ইউএনও জানান, পরিবারটিকে ১৯ মে পর্যন্ত হোম আইসোলেশনে থাকার নির্দেশ দিয়ে বাড়িটি লকডাউন করা হয়েছে।
নীলফামারী জেলা সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর কবির ঢাকা পোস্টকে বলেন, ওই পরিবার ভারতীয় ভ্যারিয়েন্ট বহন করছে কি না, তা নিয়ে সন্দেহ রয়েছে। যেহেতু তিনি ভারত থেকে এসেছেন, সেহেতু আমরা বিষয়টি গভীর পর্যবেক্ষণে রেখেছি।

Place your advertisement here
Place your advertisement here