ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৪৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ২ হাজার ৩৫২ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ২ হাজার ৬৬৬ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৮৩ হাজার ৭৯৫ জন।
  • সোমবার   ১৩ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৮ ১৪২৭

  • || ২২ জ্বিলকদ ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
মুজিববর্ষ উপলক্ষে এক কোটি গাছ রোপণ কার্যক্রমের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী করোনার ভুয়া রিপোর্টের ঘটনায় ডা. সাবরিনা গ্রেফতার সরকারি উদ্যোগে সারাদেশে কোরবানির পশুর ডিজিটাল হাট বর্তমান সরকার কৃষি খাতকে বিশেষ গুরুত্ব দিচ্ছে- কৃষিমন্ত্রী ই-নথি ব্যবস্থাপনায় এবারো শীর্ষে শিল্প মন্ত্রণালয়
২৫

ভাগ্যেই লেখা ছিল আমরা অভিনয় করব!

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ জুন ২০২০  

Find us in facebook

Find us in facebook

শনিবার রাতে স্প্যানিশ লা লিগায় সেল্টা ভিগোর বিপক্ষে ড্র করেছে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। এই ড্রয়ের কারণে চলতি মৌসুমের শিরোপার দৌড়ে অনেকটাই পিছিয়ে পড়েছে দলটি। ম্যাচে সেল্টার ড্র-সূচক গোলটি অভিনয় করে আদায় করা হয়েছে বলে মনে করেন বার্সা ডিফেন্ডার জেরার্ড পিকে। 

ম্যাচের সাতাশি মিনিট পর্যন্ত ২-১ গোলে এগিয়ে ছিল বার্সেলোনা। শিরোপার দৌড়ে টিকে থাকতে চাইলে জয়ের বিকল্প নেই তাদের সামনে। এমতাবস্থায় মাঠের বাঁ প্রান্ত দিয়ে বার্সার ডি-বক্সে ঢুকে যাচ্ছিলেন সেল্টা ভিগোর মিডফিল্ডার ও বার্সার সাবেক তারকা রাফিনহা আলকানতারা। তাকে আটকাতে ট্যাকল করার চেষ্টা করেন পিকে। কিন্তু এর আগেই ডি-বক্সের একটু বাইরে হুমড়ি খেয়ে পড়ে যান রাফিনহা। রেফারি সেল্টাকে ফ্রি-কিক নেয়ার সুযোগ দেন।

এই ফ্রি-কিক থেকে ম্যাচের শেষ মুহূর্তে গোল করে সেল্টা ভিগোকে সমতায় ফেরান দলপতি ইয়াগো আসপাস। রিয়ালের চেয়ে এক ম্যাচ বেশি খেললেও এখন তিন পয়েন্ট নয়, মাত্র এক পয়েন্ট এগিয়ে রয়েছে বার্সা। এসপানিওলের বিপক্ষে জিততে পারলেই দুই পয়েন্ট এগিয়ে থেকে এককভাবে শীর্ষে চলে যাবেন রামোস-বেনজেমারা। এমনিতেও মুখোমুখি লড়াইয়ে এগিয়ে আছে লস ব্লাঙ্কোসরা।

রাফিনহাকে পড়ে যাওয়ার মতো ট্যাকল করেছিলেন কি না, সেটা নিয়ে সন্দেহ পোষণ করছেন পিকে। তিনি মনে করেন, ইচ্ছে করে ভান করেছেন তার সাবেক সতীর্থ। 

ম্যাচ শেষে টুইটারে নিজের মনের ভাব প্রকাশ করেন পিকে। সেখানে এ শতকের শুরু দিকের জনপ্রিয় পপ ব্যান্ড 'এমজিএমটি'র একটি গানের দুই লাইনকে বেছে নিয়ে তিনি লেখেন, ‘ভাগ্যেই লেখা ছিল আমরা ভান করব। অভিনয় করব।’

পিকে এই টুইটটা যে রাফিনহার উদ্দেশ্যেই করেছেন সেটা না বলে দিলেও চলছে। অর্থাৎ রাফিনহা চাইলেই পিকের হালকা ট্যাকলে পড়ে না গেলেও পারতেন। কিন্তু পড়ে গিয়ে তিনি ভান করেছেন যা মানতে পারছেন না বার্সা ডিফেন্ডার। 

Place your advertisement here
Place your advertisement here
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর