ব্রেকিং:
রংপুর মেডিকেল কলেজের (রমেক) পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১৮৮টি নমুনা পরীক্ষা করে চার জেলায় নতুন আরও ৭২ জনের করোনা শনাক্ত হয়েছে। বুধবার (১৫ জুলাই) সন্ধ্যায় এসব তথ্য নিশ্চিত করেন রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডা. একেএম নুরুন্নবী লাইজু। তিনি জানান, রমেকের অণুজীব বিজ্ঞান বিভাগের পিসিআর ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে রংপুরে ৩৪ জন, কুড়িগ্রামে ১৬ জন, গাইবান্ধায় ১২ জন এবং লালমনিরহাটে ১০ জনের নমুনায় করোনা শনাক্ত হয়। দেশে গত ২৪ ঘন্টায় করোনা শনাক্ত ৩৫৩৩, মৃত্যু ৩৩ দেশেই প্রথম হেলিপোর্ট তৈরির কাজ চলছে: বিমান সচিব রংপুরের পীরগাছায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ব্যবসায়ী হত্যায় তিন আসামি গ্রেফতার রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ সাতক্ষীরা থেকে গ্রেফতার।
  • বুধবার   ১৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ৩১ ১৪২৭

  • || ২৪ জ্বিলকদ ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
স্থানীয় সরকারকে ঢেলে সাজানোর চিন্তা করতে হবে: শেখ হাসিনা টেকসই বেড়িবাঁধ নির্মাণে ৮ হাজার কোটি টাকার ৪ প্রকল্প গ্রহণ ‘সেতু নির্মাণ প্রকল্প নেওয়ার আগে ভালোভাবে খতিয়ে দেখতে হবে কুড়িগ্রামে দ্বিতীয় দফা বন্যায় পানিবন্দি ২০ হাজার মানুষ আ’লীগ ঐতিহ্যগত ভাবেই মানুষকে সহায়তা করে আসছে- কাদের
১৬০

বীরগঞ্জে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় ১১হাজার ২’শ টাকা জরিমানা 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ জুন ২০২০  

Find us in facebook

Find us in facebook

করোনাভাইরাস প্রতিরোধে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় ১৯টি মামলায় ১১হাজার ২’শ টাকা জরিমানা করেছে মোবাইল কোর্ট।দিনাজপুর জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম এর নির্দেশেক্রমে শনিবার বিকেল ৫ টার দিকে বীরগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. ইয়ামিন হোসেন, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. ডালিম সরকার এর নেতৃত্বে আলাদাভাবে ২টি টিম করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা প্রতিপালন না হওয়ার অভিযোগের প্রেক্ষিতে অভিযান পরিচালনা করে।

অভিযানকালে বিেেকল ৪ টার পর দোকান খোলা রাখা, মাস্ক পরিধান না করা, মোটরসাইকেলে ২ জনের বেশি যাত্রী থাকাসহ নানা অনিয়মের প্রমাণ পাওয়ায় মোবাইল কোর্ট পরিচালনা করে ১৯ টি মামলায় মোট ১১হাজার ২’শ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

অন্যদিকে উপজেলার এলাইগাঁও এলাকার একটি সরকারি খাস পুকুর দখলদার থেকে প্রকৃত ইজারাদারের নিকট বুঝিয়ে দেন ইউএনও মো.ইয়ামিন হোসেন। মোবাইল কোর্ট পরিচালনা কাজে বীরগঞ্জ থানা পুলিশ সার্বিক সহায়তা প্রদান করেন।

Place your advertisement here
Place your advertisement here
রংপুর বিভাগ বিভাগের পাঠকপ্রিয় খবর