ব্রেকিং:
চলে গেলেন বাংলা গানের কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর। কিছুক্ষণ আগে তিনি রাজশাহীতে মারা গেছেন। দীর্ঘদিন ধরে তিনি ক্যান্সারে ভুগছিলেন। দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৪৪ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন আরো ৩ হাজার ২০১ জন। এ নিয়ে দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ২ হাজার ৯৬ জনে দাঁড়িয়েছে। মোট আক্রান্ত হয়েছেন ১ লাখ ৬৫ হাজার ৬১৮ জনে। করোনা কেড়ে নিল টনি পুরস্কারের জন্য মনোনীত এই ব্রডওয়ে তারকা নিক করদেরো প্রাণ। আজ সোমবার (৬ জুলাই) সকালে অভিনেতার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন স্ত্রী আম্যান্ডা কলুটস।
  • মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২২ ১৪২৭

  • || ১৬ জ্বিলকদ ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
টেকসই উন্নয়ন প্রতিবেদনে ভারত-পাকিস্থানকে ছাড়িয়ে বাংলাদেশ প্রবাসী কর্মীদের অভিনন্দন জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ কোরবানির আগে চামড়া ব্যবসায়ীদের ঋণের সুযোগ দিল কেন্দ্রীয় ব্যাংক বাংলাদেশে করোনার পিক আওয়ার ছিল জুন আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা
৫০

বীরগঞ্জে বিনোদন কেন্দ্র ধূমপায়ী ও শিক্ষার্থীদের দখলে

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

Find us in facebook

Find us in facebook

দিনাজপুরের বীরগঞ্জে মনোরম পরিবেশে সুইচগেট বিনোদন কেন্দ্রটি উপজেলা চেয়ারম্যান ও সাবেক এমপি মোঃ আমিনুল ইসলামের উদ্যোগে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় বিনোদনের জন্য সুন্দর পরিবেশ তৈরি হয়। বর্তমানে ধূমপানের কারণে বিনোদন কেন্দ্রের পরিবেশ নষ্ট হচ্ছে। ফলে নির্মল পরিবেশে আনন্দ উপভোগ করতে আসা বিনোদন স্থানে প্রতিনিয়তই আইন অমান্য করলেও সেবন ধূমপায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে না এমন অভিযোগ তুলে ক্ষোভ প্রকাশ করেছেন বিনোদন প্রেমীরা। 

বিনোদন কেন্দ্রে ধূমপানের বিষাক্ত ধোঁয়া থেকে শিশুসহ সবাইকে রক্ষা করতে সুইচগেট এলাকাবাসী বিনোদন কেন্দ্রে সার্বক্ষণিক আইন প্রয়োগের দাবি জানিয়েছেন বিনোদন প্রেমিরা। বীরগঞ্জ পৌরশহরের পাশে সুইচগেট সেতুতে বেড়াতে আসা নিজপাড়া গ্রামের কয়েকজন অভিভাবকসহ পরিবারের লোকজন ক্ষোভ প্রকাশ করে বলেন, সুইচগেট এলাকায় বিনোদনের জন্য অত্যন্ত সুন্দর একটি পরিবেশ, এখানে শিশু, বৃদ্ধ সব বয়সের মানুষের সমাগম ঘটে। কিন্তু পৌরশহরের একমাত্র বিনোদন কেন্দ্রে কর্মজীবিদের সঙ্গে পাল্লা দিয়ে স্কুল কলেজগামী কিশোর-কিশোরীরাও পিটে ব্যাগ সঙ্গে নিয়ে দেধারছে ধূমাপান করছে,অথচ এ ব্যাপারে প্রশাসনের সংশ্লিষ্টদের কোনো পদক্ষেপ দেখা যাচ্ছে না। বিনোদন কেন্দ্রে বিকেলে পরিবার -পরিজনদের নিয়ে আসা পরিবারা পরচ্ছে নানা সমস্যায় অন্যদিকে চলছে নানা অপরাধ মূলক কার্যকালপ। বিনোদন প্রেমিরা ধূমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার (নিয়ন্ত্রণ) আইন এর যথাযথ প্রয়োগের দাবি জানিয়াছেন।

এ ব্যাপারের বীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক এমপি মোঃ আমিনুল ইসলাম বলেন, প্রত্যকটি পরিবারের ও অভিভাবক কে সন্তানদের প্রতি সু-নজর এবং ব্যাপক সচেতনতা প্রয়োজন।

Place your advertisement here
Place your advertisement here
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর