ব্রেকিং:
করোনা পরিস্থিতিতে দেশের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানের চলমান ছুটি আগামী ৩০ জুন পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে
  • রোববার   ১৩ জুন ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ২৯ ১৪২৮

  • || ০১ জ্বিলকদ ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
সম্মিলিত প্রচেষ্টায় দেশ থেকে শিশুশ্রম নিরসন সম্ভব- প্রধানমন্ত্রী করোনা আপডেট: গত ২৪ ঘণ্টায় দেশে আরও ৩৯ জনের মৃত্যু, শনাক্ত ১৬৩৭ ৩০ জুন পর্যন্ত বাড়লো শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি `উদোর পিণ্ডি বুধোর ঘাড়ে চাপানো বিএনপির পুরনো অভ্যাস` মিঠাপুকুরে করলাক্ষেতে ভাইরাসজনিত পাতা মোড়ানো রোগ দেখা দিয়েছে

বদরগঞ্জে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৫ যুবক আটক 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ মে ২০২১  

Find us in facebook

Find us in facebook

রংপুরের বদরগঞ্জে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৫ যুবককে আটক করেছে পুলিশ। শনিবার (২৯ মে) দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে  শুক্রবার (২৮ মে) দিবাগত রাতে বদরগঞ্জ পৌরশহরের মন্ত্রীবাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন ওই এলাকার চান্দু গোয়ালার ছেলে মাদক সম্রাট চয়ন গোয়ালা (২৬), বকুল মিয়ার ছেলে ফজলে রাব্বি শুভ (২৩), ওবায়দুল হকের ছেলে কাবিলা ওরফে শুভ (২৫), আনিছ সর্দারের ছেলে রেজওয়ান সর্দার (২৫) ও  খলিল মিয়া(২৬)।

ভুক্তভোগী কয়েকজন অভিভাবক ক্ষোভ প্রকাশ করে বলেন, বদরগঞ্জ পৌরশহরে প্রভাবশালীদের ছত্রছায়ায় একাধিক মাদক সিন্ডিকেট গড়ে উঠেছে। তারা প্রকাশ্যে দিনের পর দিন তরুণ যুবকসহ স্কুল-কলেজ পড়ুয়া কোমলমতি শিক্ষার্থীদের ফাঁদে ফেলে নেশায় আসক্ত করছে।

পুলিশ জানায়, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মন্ত্রীবাজার এলাকার চান্দু গোয়ালার চাতালে অভিযান চালায় পুলিশ। এ সময় চান্দু গোয়ালার ছেলে চয়ন গোয়ালাসহ ৫ জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে এলাকায় ফেন্সিডিল ও ইয়াবা সেবন এবং বিক্রির অভিযোগ রয়েছে।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন, অভিযান চালিয়ে ৫জনকে আটক করা হয়েছে। এ সময় ৩১ পিস ইয়াবাসহ সেবনের সরঞ্জামাদি জব্দ করা হয়। ওই গ্রুপের বাকিদেরও আটকের চেষ্টা চলছে।

Place your advertisement here
Place your advertisement here