ব্রেকিং:
দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ২ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪ হাজার ৬৬১ জনে। মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।
  • বুধবার   ২৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১৩ ১৪২৭

  • || ১৩ জমাদিউস সানি ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
২৭ জানুয়ারি করোনা ভ্যাকসিনেশনের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী রংপুরে নির্মিত হচ্ছে আল্লাহর ৯৯ নামের স্তম্ভ সব জেলায় ৪-৫ দিনের মধ্যে ভ্যাকসিন পৌঁছে যাবে- পাপন দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় চাচা ভাতিজাসহ নিহত ৩ কৃষিকে আকর্ষণীয় পেশায় পরিণত করছে `রাইস ট্রান্সপ্লান্টার`

বদরগঞ্জে নববধূর ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় শ্বশুর-শাশুড়ি আটক

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০২০  

Find us in facebook

Find us in facebook

রংপুরের বদরগঞ্জের নাগেরহাটে স্বামীর বিরুদ্ধে নববধূকে পিটিয়ে হত্যার পর ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে। ঘটনার পর স্বামী পালিয়ে গেছে। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে। এ ঘটনায় নববধূর শ্বশুর ও শাশুড়িকে আটক করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।
 
রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার বি সার্কেল মারুফ হোসেন জানান, উপজেলার সোনারপাড়া গ্রামের খোকা মিয়া মেম্বারের পুত্র নাসিম সোনারের সঙ্গে আড়াই মাস আগে বিয়ে হয় পার্শ্ববর্তী মিঠাপুকুর উপজেলার ছড়ান কেশবপুর এলাকার সাহাদুল ইসলামের কন্যা জাহিতা খাতুন শিলার। শুক্রবার দুপুরে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। শ্বশুর খোকা মেম্বার ও শাশুড়ি শাহনাজ বেগমকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে, ঐ নববধূর স্বামী তাকে পিটিয়ে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখা হয়েছিল। ময়নাতদন্তের পর প্রকৃত কারণ জানা যাবে।

শিলার পিতা সাহাদুল ইসলাম বলেন, বিয়ের পর তার মেয়ে শ্বশুরবাড়িতে গিয়ে জানতে পারে স্বামী নাসিম পরকীয়ায় আসক্ত। এর প্রতিবাদ করায় তার মেয়েকে জামাই ও শ্বশুর-শাশুড়ি মিলে পিটিয়ে হত্যা করেছে। তিনি হত্যাকারীদের ফাঁসি দাবি করেন।

Place your advertisement here
Place your advertisement here