• শুক্রবার   ৩০ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১৫ ১৪২৭

  • || ১৩ রবিউল আউয়াল ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
চীনের সঙ্গে অর্থনৈতিক সম্পর্ক বাড়াতে আগ্রহী বাংলাদেশ করোনা ভাইরাসের ২য় ঢেউ ঠেকাতে প্রস্তুত বাংলাদেশ: প্রধানমন্ত্রী মুক্তিযোদ্ধাদের নামের আগে ‘বীর’ লিখতে গেজেট প্রকাশ লালমনিরহাটে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় তদন্ত কমিটি গঠন সিনহার পর বিচারবহির্ভূত হত্যা কমেছে: আইন ও সালিশ কেন্দ্র

ফেসবুক নিয়ে বিব্রত অভিনেতা আলমগীর

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২০  

Find us in facebook

Find us in facebook

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক নিয়ে বেশ বিব্রত অভিনেতা, প্রযোজক ও নির্মাতা আলমগীর। তিনি জানিয়েছেন, তার কোনো অফিসিয়াল ফেসবুক পেজ নেই; কিন্তু কয়েকদিন আগে তার নামে তৈরি করা একটি ভুয়া ফেসবুক পেজ থেকে ধর্মবিষয়ক একটি পোস্ট দেয়া হয়েছে। এ নিয়ে খুবই বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হচ্ছেন তিনি। 

এ প্রসঙ্গে আলমগীর বলেন, ‘আমার নিজের নামে অফিসিয়াল কোনো পেজ নেই। এম.এ. আলমগীর (M. A. Alamgir) নামে একটি অ্যাকাউন্ট আছে। এর নিয়ন্ত্রণও আমার কাছে। অথচ আমার নামে পেজ তৈরি করে সেখান থেকে বিভ্রান্তিকর পোস্ট দেয়া হচ্ছে।

এর আগেও ২০১৬ সালের ১৩ অক্টোবর একইভাবে একই ইস্যু নিয়ে আমাকে নানাভাবে বিব্রত করার চেষ্টা করা হয়। অনুরূপভাবে আবারও দীর্ঘ সময় পর একই বিষয়ে কোনো কথা না বলা বা স্টেটমেন্ট না দেয়ার পরও মিথ্যা একটি বিষয়কে কেন্দ্র করে আমাকে বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হতে হচ্ছে। ধর্ম নিয়ে কোনো ধরনের স্টেটমেন্টই আমি কখনও কোথাও দেইনি।

তারপরও কেন, কী উদ্দেশ্যে কারা আমার এমন ক্ষতি করছেন তা আমার বোধগম্য নয়। কী-ই বা তাদের লাভ সেটিও বুঝতে পারছি না।’ তিনি আরও বলেন, ‘ধর্ম নিয়ে যে স্টেটমেন্টের কথা ভুয়া ফেসবুক পেজে উল্লেখ করা হয়েছে তা একেবারেই মিথ্যা।

এমনিতেই ফেসবুক পেজটি আমার নয় এবং আমি ধর্ম নিয়ে কোনো ধরনের স্টেটমেন্টও দেইনি। সুতরাং বিষয়টি দেশবাসীসহ আমার ভক্ত, গুণগ্রাহী শুভাকাঙ্ক্ষীদের প্রতি অনুরোধ, আপনারা এমন মিথ্যা এবং ভুয়া মন্তব্যে নজর দেবেন না। সবাই এ ধরনের অপরাধীদের বিষয়ে নিজে সজাগ থাকবেন।’ এ বিষয়ে তিনি শিগগিরই আইনি ব্যবস্থা নেবেন বলেও জানিয়েছেন।

Place your advertisement here
Place your advertisement here