ব্রেকিং:
করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে টিকা নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
  • শুক্রবার   ০৫ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২০ ১৪২৭

  • || ২১ রজব ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
উন্নয়ন প্রকল্পে বেরোবি ভিসির অনিয়মের প্রমাণ পেয়েছে ইউজিসি ভারতের পররাষ্ট্রমন্ত্রী ঢাকা আসছেন বৃহস্পতিবার করোনা: দেশে আপাতত টিকার ট্রায়াল হচ্ছে না করোনা: দেশে আপাতত টিকার ট্রায়াল হচ্ছে না প্রথম ধাপে কোভ্যাক্সের এক কোটি ৯ লাখ টিকা পাচ্ছে বাংলাদেশ

ফুলবাড়ীতে প্রতিবন্ধী শিশু’র অভিভাবকদের মাঝে উপকরণ বিতরণ 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২১  

Find us in facebook

Find us in facebook

দিনাজপুরের ফুলবাড়ীতে এ্যাসোসিয়েশন ফর দ্যা ডিজএ্যাবল্ড ডেভেলপমেন্ট এর আয়োজনে প্রতিবন্ধী শিশুর অভিভাবকদের আয় বর্ধন মূলক উপকরণ বিতরণ অনুষ্ঠিত।

মঙ্গলবার সকাল ১১টায় এসোসিয়েশন ফর দ্যা ডিজএ্যাবল্ড ডেভেলপমেন্ট (এডিডি) একটি উন্নয়নমুখী, স্বেচছাসেবী সংস্থা এর আয়োজনে উপকরণ বিতরণ অনুষ্ঠিত হয়। ২০১৫ সাল থেকে বাংলাদেশ সরকারের সমাজ কল্যাণ মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন লাভ করে সংস্থাটি সমাজের অবহেলিত ও সুবিধাবঞ্চিত প্রতিবন্ধী শিশুদের সমাজের উন্নয়নের মূল স্রোতধারায় সম্পৃক্ত করার এক মহা অভিপ্রায় নিয়ে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের মাধ্যমে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। 
এরই ধারাবাহিকতায় এডিডির প্রধান কার্যালয়ে প্রতিবন্ধী শিশুদের অভিভাবকদের মাঝে আয় বর্ধন মূলক সমাজে উপকরন বিতরন অনুষ্ঠানের আয়োজন করেন। উক্ত অনুষ্ঠানে ২০টি গাভী,১৫টি সেলাই মেশিন,৫টি ছাগল বিতরন করা হয় । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকতা মোঃ রিয়াজ উদ্দিন।

অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলাওয়াত করেন সংগঠনের মোঃ তাহাবুল ইসলাম,  সভাপতিত্ব করেন ডা. মোঃ আহাদুজ্জামান চৌধুরী  (সোহাগ) নির্বাহী পরিচালক (এডিডি)। আরও উপস্থিত ছিলেন সংস্থার মোঃ রাসেল মাহমুদ, মোঃ আশরাফুল ইসলাম (এস এন টি) মোছাঃ জান্নাতুন ফেরদৌসী (চিল্ড্রেন কেয়ারার) মোঃ তাহাবুল ইসলাম (চিল্ড্রেন কেয়ারার)।

অনুষ্ঠানটি পরিচালনা করেন সিএম রাসেল মাহমুদ। এ সময় প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ ও প্রতিবন্ধীদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

Place your advertisement here
Place your advertisement here