ব্রেকিং:
চলে গেলেন বাংলা গানের কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর। কিছুক্ষণ আগে তিনি রাজশাহীতে মারা গেছেন। দীর্ঘদিন ধরে তিনি ক্যান্সারে ভুগছিলেন। দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৪৪ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন আরো ৩ হাজার ২০১ জন। এ নিয়ে দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ২ হাজার ৯৬ জনে দাঁড়িয়েছে। মোট আক্রান্ত হয়েছেন ১ লাখ ৬৫ হাজার ৬১৮ জনে। করোনা কেড়ে নিল টনি পুরস্কারের জন্য মনোনীত এই ব্রডওয়ে তারকা নিক করদেরো প্রাণ। আজ সোমবার (৬ জুলাই) সকালে অভিনেতার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন স্ত্রী আম্যান্ডা কলুটস।
  • মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২২ ১৪২৭

  • || ১৬ জ্বিলকদ ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
টেকসই উন্নয়ন প্রতিবেদনে ভারত-পাকিস্থানকে ছাড়িয়ে বাংলাদেশ প্রবাসী কর্মীদের অভিনন্দন জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ কোরবানির আগে চামড়া ব্যবসায়ীদের ঋণের সুযোগ দিল কেন্দ্রীয় ব্যাংক বাংলাদেশে করোনার পিক আওয়ার ছিল জুন আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা
৮৭

`প্রতি উপজেলায় ১০ জন করে ডাক্তার নিয়োগ হবে`

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৯  

Find us in facebook

Find us in facebook

শিগগিরই প্রতিটি উপজেলায় কমপক্ষে ১০ জন করে চিকিৎসক নিয়োগ দেয়া হবে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। গতকাল বৃহস্পতিবার জাতীয় সংসদে বিএনপির এমপি হারুনুর রশিদের এক সম্পূরক প্রশ্নের জবাবে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের পক্ষে তিনি এ তথ্য জানান।

প্রতিমন্ত্রী বলেন, ৩৯তম বিশেষ বিসিএসে ৪ হাজার ৫৫০ জন প্রার্থী সাফল্যের সঙ্গে পাস করেছেন। তাদের নিয়োগের বিষয়টি প্রধানমন্ত্রী কর্তৃক জনপ্রশাসন মন্ত্রণালয় এরইমধ্যে অনুমোদন দিয়েছে।

এখন রাষ্ট্রপতির অনুমোদনের অপেক্ষায় রয়েছে। নিয়োগের এই প্রক্রিয়া সর্বোচ্চ ১৫ দিনের মধ্যে শেষ হবে বলে আশা করছি। এর মধ্যে প্রতিটি উপজেলায় কমপক্ষে ১০ জন করে চিকিৎসক নিয়োগ দেয়া হবে।

জাতীয় পার্টির সদস্য মুজিবুল হকের অপর এক সম্পূরক প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী বলেন, সরকার এরইমধ্যে চিকিৎসকদের সব ধরণের সংযুক্তি বাতিল করে দিয়েছে। সার্ভিস রোল অনুযায়ী, সদ্য নিয়োগপ্রাপ্ত চিকিৎসকদের তাদের চাকুরির শুরু থেকে কমপক্ষে দু’বছর ধরে উপজেলাতে তাদের কর্তব্য স্থানে থাকতে হবে।

Place your advertisement here
Place your advertisement here
স্বাস্থ্য বিভাগের পাঠকপ্রিয় খবর