ব্রেকিং:
চলে গেলেন বাংলা গানের কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর। কিছুক্ষণ আগে তিনি রাজশাহীতে মারা গেছেন। দীর্ঘদিন ধরে তিনি ক্যান্সারে ভুগছিলেন। দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৪৪ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন আরো ৩ হাজার ২০১ জন। এ নিয়ে দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ২ হাজার ৯৬ জনে দাঁড়িয়েছে। মোট আক্রান্ত হয়েছেন ১ লাখ ৬৫ হাজার ৬১৮ জনে। করোনা কেড়ে নিল টনি পুরস্কারের জন্য মনোনীত এই ব্রডওয়ে তারকা নিক করদেরো প্রাণ। আজ সোমবার (৬ জুলাই) সকালে অভিনেতার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন স্ত্রী আম্যান্ডা কলুটস।
  • মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২২ ১৪২৭

  • || ১৬ জ্বিলকদ ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
টেকসই উন্নয়ন প্রতিবেদনে ভারত-পাকিস্থানকে ছাড়িয়ে বাংলাদেশ প্রবাসী কর্মীদের অভিনন্দন জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ কোরবানির আগে চামড়া ব্যবসায়ীদের ঋণের সুযোগ দিল কেন্দ্রীয় ব্যাংক বাংলাদেশে করোনার পিক আওয়ার ছিল জুন আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা
১৫৭

পেঁয়াজের দাম বাড়ানোর অভিযোগে হিলির আট পেঁয়াজ আমদানিকারককে তলব

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০১৯  

Find us in facebook

Find us in facebook

পেঁয়াজের দাম বাড়ানোর অভিযোগে হিলি স্থলবন্দরের আট আমদানিকারককে তলব করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর। সোমবার সকালে তারা সংস্থাটির কার্যালয়ে উপস্থিত হন। 

গোয়েন্দা অধিদফতর থেকে ডেকে পাঠানো প্রতিষ্ঠানগুলো হলো- রায়হান ট্রেডার্সের মালিক শহিদুল ইসলাম, এম আর ট্রেডার্সের মালিক মনোয়ার হোসেন, সুমাইয়া ট্রেডার্সের মালিক সাইফুল ইসলাম, ধ্রুব ফারিয়া ট্রেডার্সের মালিক নাজমুল হক চৌধুরী, সালেহা ট্রেডার্সের মালিক সেলিম রেজা, খান ট্রেডার্সের মালিক হারুন উর রশিদ হারুন, জগদীশ ট্রেডার্সের মালিক শ্যামল রায় ও বিকে ট্রেডার্সের মালিক।

হিলি স্থলবন্দরের আমদানি-রফতানিকারক গ্রুপের সভাপতি ও খান ট্রেডার্সের মালিক হারুন উর রশিদ হারুন জানান, তাদেরকে পণ্যের ইনভয়েস, বিল অব এন্ট্রি ও এলসিসহ সব কাগজপত্রসহ উপস্থিত থাকতে বলা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) গোয়েন্দা অধিদফতরের পক্ষ থেকে তাদের ডেকে পাঠানো হয়।

Place your advertisement here
Place your advertisement here