ব্রেকিং:
ঠাকুরগাঁওয়ের আইসোলেশনে ভর্তি ৫ রোগীর দেহে কোভিড-১৯ পাওয়া যায়নি ত্রাণ নিয়ে অনিয়ম-দুর্নীতি সহ্য করা হবে না: প্রধানমন্ত্রী দিনাজপুরের বিরামপুরে বন্দুকযুদ্ধে ‘মাদক ব্যবসায়ী’ নিহত নববর্ষের সব অনুষ্ঠান বন্ধের অনুরোধ প্রধানমন্ত্রীর সব কিছু বিবেচনা করে ছুটি সীমিত আকারে বাড়াতে হবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা
  • বুধবার   ০১ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ১৭ ১৪২৬

  • || ০৭ শা'বান ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
আসছে ঈদুল ফিতর পর্যন্ত বন্ধ থাকতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান করোনা রোধে উদ্ভুত পরিস্থিতিতে ঘরে বসেই মিলছে স্বাস্থ্যসেবা করোনা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স আজ করোনা রোগীদের জন্য দেশেই তৈরি হবে ভেন্টিলেটর: পলক এবার চীনের সরকারের বিরুদ্ধে ২০ ট্রিলিয়ন ডলারের মামলা!
১১১১

পুলিশকে জনগণের বিশ্বাস অর্জন করতে হবে

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২০  

Find us in facebook

Find us in facebook

পুলিশকে জনগনের বিশ্বাস অর্জন করতে হবে বলে মন্তব্য করেছেন রংপুরের পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার (বিপিএম-বার, পিপিএম)। সোমবার বেলা সাড়ে ১১টায়  পীরগাছা থানার অফিসার ইনচার্জ এর কক্ষে অনুষ্ঠিত মাসিক অপরাধ ও আইন শৃংখলা বিষয়ক পর্যালোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি  বলেন, থানায় জিডি করতে যাওয়া সাধারণ মানুষ যেন হয়রানির শিকার না হন, সে ব্যাপারে পুলিশ সদস্যদের সতর্ক থাকতে হবে। থানায় আসা সাহায্য-প্রার্থী বিপদগ্রস্ত মানুষকে মূল্যায়ন করতে হবে। তাদের আইনি সহযোগিতা দেওয়ার মাধ্যমে আশ্বস্ত করতে হবে। কোন ভাবেই তাদের সঙ্গে রূঢ় আচরণ করা যাবে না। 

পুলিশ সুপার আরো বলেন, জননিরাপত্তা ও জনশৃঙ্খলার স্বার্থে পুলিশ সদস্যকে দায়দায়িত্ব নিয়ে নিষ্ঠার সঙ্গে থানায় কাজ করতে হবে। দায়িত্ব পালনকালে কোন ধরনের অপেশাদার আচরণ করা যাবে না। ফোর্সকে নিয়মিত মটিভেশন করতে হবে, সুপারভিশন এবং কো-অর্ডিনেশন বাড়াতে হবে, যেন সবাই মিলে টিম স্পিরিট নিয়ে কাজ করে পুলিশের ইমেজ বৃদ্ধি করতে পারে। এসময় পুলিশ কর্মকর্তাদের সর্বোচ্চ সহযোগিতার মানসিকতা নিয়ে কাজ করারও আহ্বান জানান তিনি।

পীরগাছা থানার অফিসার ইনচার্জ রেজাউল করিমের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন আবু মারুফ হোসেন, ফজলে এলাহী ও আরমান হোসেন প্রমুখ।

Place your advertisement here
Place your advertisement here
রংপুর বিভাগের পাঠকপ্রিয় খবর