বুধবার   ১১ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৭ ১৪২৬   ১৩ রবিউস সানি ১৪৪১

Find us in facebook
২২

পীরগাছায় চলছে টিসিবি`র পেঁয়াজ বিক্রি

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০১৯  

রংপুরের পীরগাছায় পুলিশের পাহারায় খোলাবাজারে ৪৫ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি করছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)।

সোমবার (২৫ নভেম্বর) সকাল ১১টা থেকে উপজেলার ডাকবাংলা মাঠে টিসিবির পেঁয়াজ বিক্রি শুরু হয়।

প্রতিদিন একটন করে পেঁয়াজ বরাদ্দ দেয়া হলেও তা চাহিদার তুলনায় অপ্রতুল। রোববার (২৪ নভেম্বর) থেকে পীরগাছায় একজন ডিলারের মাধ্যমে পেঁয়াজ বিক্রি শুরু হয়েছে।

তবে ওই দিন বিক্রি শুরুর এক ঘন্টার মধ্যে পেঁয়াজ শেষ হয়ে যায়। এতে করে অনেক ক্রেতা দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে থেকে পেঁয়াজ কিনতে পারেননি। সোমবারও অনেককে দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে থেকে শেষমেষ খালি হাতে ফিরে যেতে দেখা গেছে।

উপজেলার ডাকবাংলা মাঠে টিসিবির পেঁয়াজ কিনতে আসা মোরশেদ আলম বলেন, দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়ে ছিলাম। কিন্তু পেঁয়াজ শেষ হয়ে যাওয়ায় কিনতে পারলাম না। ডিলারকে প্রতিদিন একটন না দিয়ে আরো বেশি দেয়া দরকার।

আরেক ক্রেতা আফজাল হোসেন বলেন, দামটা কম হলেও চাহিদার তুলনায় খুবই কম। আর পরিমাণটা এক কেজি না হয়ে আরো একটু বেশি হলে ভালো হতো। এত সময় লাইনে দাঁড়িয়ে থেকে মাত্র এক কেজি পেঁয়াজে পোষায় না। 

এদিকে বোরবার থেকে টিসিবি’র পেঁয়াজ বিক্রি শুরু হলেও বাজারে এর কোনো প্রভাব পড়েনি। সোমবার দুপুরে বিভিন্ন বাজারে দেশি পেঁয়াজ ২২০ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে।

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –
Place your advertisement here
Place your advertisement here
এই বিভাগের আরো খবর