ব্রেকিং:
আজ ২৮ মে রংপুর মেডিকেলে কলেজে ১৭৮ নমুনা পরীক্ষা করে ১৪ জন করোনা শনাক্ত। বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. নুরুন্নবী লাইজু। তিনি জানান, আক্রান্তরা হলেন, রংপুরের কাউনিয়া-২, শালবন-৩, মুলাটোল-১, ধাপ, কাকলি লেন-১, পূর্ব গুপ্তপাড়া-১, মেডিকেল মোড়-১, ধাপ জেল রোড-১, সেনপাড়া-১, সদ্যপূষ্করনী ইউনিয়ন -১, জেলা পুলিশ-১ এবং কুড়িগ্রামের ফুলবাড়ি-১ জন। করোনাভাইরাসের কারণে দুইমাস বন্ধ থাকার পর ভারত থেকে পেঁয়াজ আমদানি শুরু হয়েছে। বৃহস্পতিবার সকালে ভারতের নাসিক থেকে ১৬শ’ মেট্রিক টন পেঁয়াজ নিয়ে দিনাজপুরের হিলি রেলস্টেশনে পৌঁছেছে মালবাহী একটি ট্রেন। এ তথ্য নিশ্চিত করেছেন হিলি স্থলবন্দরের আমদানিকারক শহীদুল ইসলাম শহীদ। কুড়িগ্রামের উলিপুরে বৌভা‌তের দাওয়াত খে‌য়ে বা‌ড়ি ফেরার প‌থে নৌকাডু‌বির ঘটনায় নি‌খোঁজ চারজ‌নের মর‌দেহ উদ্ধার ক‌রে‌ছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা। দেশে গত ২৪ ঘণ্টায় রেকর্ড দুই হাজারের বেশি করোনা রোগী সনাক্ত! মোট আক্রান্ত ৪০ হাজার ছাড়াল।
  • শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

  • || ০৬ শাওয়াল ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
সাধারণ ছুটি বাড়ছে না, স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে চলবে অফিস! অবশেষে সীমিত আকারে চালু হচ্ছে গণপরিবহন অফিস খুললেও বয়স্ক-গর্ভবতীদের কর্মস্থলে যেতে হবে না নিরাপদ মাতৃত্ব দিবস আজ ভারত-চীন উত্তেজনার মধ্যেই ভারতে সেনা সম্মেলন শুরু
২৯৩

পীরগাছায় অভিনব পদ্ধতিতে খাদ্যসামগ্রী দিলেন এসপি বিপ্লব 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২০  

Find us in facebook

Find us in facebook

রংপুরে অভিনব পদ্ধতিতে খাদ্যসামগ্রী বিতরণ করছেন জেলা পুলিশ সুপার (এসপি) বিপ্লব কুমার সরকার। করোনার সংক্রমণ রোধে নিরাপদ সামাজিক দূরত্ব নিশ্চিত করতে চেয়ারে বসিয়ে খাদ্যসামগ্রী প্রদান করেছেন তিনি।

পীরগাছার ইটাকুমারি ইউনিয়নের কালিগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে চেয়ারে বসিয়ে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মহীন অসহায় ২০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এরমধ্যে প্রত্যেক পরিবার পাঁজ কেজি চাল, দুই কেজি ডাল, তিন কেজি আলু, এক কেজি পেঁয়াজ, এক লিটার সয়াবিন তেল, আধা কেজি লবণ ও একটি করে জীবাণুনাশক সাবান, ফেস মাস্ক, স্যাভলন ও হ্যান্ড স্যানিটাইজার পেয়েছেন।

গতকাল সোমবার (৬ এপ্রিল) দুপুরে রংপুরের পীরগাছায় ও কাউনিয়াতে ৪০০ পরিবারের মধ্যে রংপুর জেলা পুলিশের পক্ষ থেকে খাদ্য সহায়তা দেওয়া হয়।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) আবু মারুফ হোসেন, সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) আরমান হোসেন, পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম, কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। 


এ সময় এসপি বিপ্লব কুমার সরকার বলেন, ‘আমি রংপুরে যতদিন আছি, অসহায় মানুষের পাশে থাকব। করোনার প্রভাবে নিম্ন আয়ের মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। কষ্টে থাকা এসব মানুষদের জন্য পরিস্থিতি স্বাভাবিক অবস্থায় ফিরে না আসা পর্যন্ত ত্রাণ সহায়তা প্রদান অব্যাহত থাকবে।’

সবাইকে সরকারি বিধিনিষেধ মেনে ঘরে থাকার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, ‘সারাদেশে করোনাভাইরাস প্রতিরোধে সরকার অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়েছে। এটি সবার জন্য মঙ্গলজনক। করোনা থেকে বাঁচতে হলে এখন ঘরে থাকার বিকল্প নেই।’ 

এরআগে সকালে কাউনিয়া থানা প্রাঙ্গণে আরও ২০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন এসপি বিপ্লব কুমার সরকার।

Place your advertisement here
Place your advertisement here
রংপুর বিভাগের পাঠকপ্রিয় খবর