• রোববার   ২৭ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১২ ১৪২৭

  • || ০৯ সফর ১৪৪২

Find us in facebook
১১৯

পীরগঞ্জে শিক্ষকের মোটরসাইকেল চুরির ঘটনায় গ্রেফতার-৩ 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২০  

Find us in facebook

Find us in facebook

রংপুরের পীরগঞ্জে এক শিক্ষকের মোটরসাইকেল ও মোবাইল ফোন চুরি করে ধরা পড়েছে ছাত্র। এ ঘটনায় জড়িত আরও দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে চুরি যাওয়া মোটরসাইকেল ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার (০৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় এসব তথ্য নিশ্চিত করেন পীরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেস চন্দ্র।

ওসি বলেন, পীরগঞ্জ উপজেলার ভেন্ডাবাড়ি ইউনিয়নের ঝাড়আম বাড়ি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সাইফুল ইসলামের বাড়িতে গত ২৮ আগস্ট চুরির ঘটনা ঘটে।

ওই দিন তার লাল রঙের ১০০ সিসি একটি মোটরসাইকেল ও তিনটি মোবাইল ফোন চুরি হয়। এ ঘটনায় ওই শিক্ষক থানায় অভিযোগ দিলে মোটরসাইকেল উদ্ধারে অনুসন্ধান শুরু করে পুলিশ। বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ভেন্ডাবাড়ির লাল মিয়ার ছেলে মনির হোসেন (২৭), কাউনিয়া উপজেলার রামচন্দ্রপুর গ্রামের আকবর আলীর ছেলে মাহফুজার রহমান টুটুল (৩৫) ও রংপুর নগরীর মাহিগঞ্জ হরগোবিন্দ গ্রামের গোলাম মোস্তফাকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে চুরি যাওয়া মোটরসাইকেল ও মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ।

ওসি সরেস চন্দ্র আরও বলেন, ওই শিক্ষকের ছাত্র মনির হোসেন এই চুরির ঘটনার মূল পরিকল্পনাকারী। সে নিজেই ২৮ আগস্ট রাতে শিক্ষক সাইফুল ইসলামের বাড়ির বেলকোনির গ্রিলের তালা খুলে মোটরসাইকেল ও তিনটি মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়। এরপর কাউনিয়ার টুটুলের কাছে মোটরসাইকেল ও মোবাইল বিক্রি করে দেয়। টুটুল পরে মাহিগঞ্জের গোলাম মোস্তফার কাছে চোরাই মোবাইল বিক্রি করে।

ওই মোবাইল ট্র্যাকিং করে শনিবার ভেন্ডাবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শাহীনুর ইসলাম তালুকদার অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার ও চোরাই মোটরসাইকেলসহ মোবাইল ফোন উদ্ধার করে।

Place your advertisement here
Place your advertisement here
রংপুর বিভাগের পাঠকপ্রিয় খবর