ব্রেকিং:
দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ৫ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪ হাজার ৬৫৯ জনে। সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ। রংপুরের লালবাগের একটি ছাত্রীনিবাসে এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার।
  • মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১২ ১৪২৭

  • || ১২ জমাদিউস সানি ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
অনুমোদন পেল দেশে উদ্ভাবিত প্রথম পিসিআর টেস্ট কিট দারিদ্র্যের হার বেড়ে ৪২ শতাংশ হওয়ার তথ্য সঠিক নয় বিরামপুর সীমান্তে আটক মহিষ নিলামে বিক্রি পেট্রলপাম্পে পরিমাপে কম, ছদ্মবেশে ধরলেন ম্যাজিস্ট্রেট বাংলাদেশের মানুষের জন্য এটি সবচেয়ে বড় উৎসব- প্রধানমন্ত্রী

পীরগঞ্জে নদী ভাঙ্গন থেকে ঈদগাহ মাঠ রক্ষা করতে গ্রামবাসীর উদ্যোগ 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২১  

Find us in facebook

Find us in facebook

রংপুরের পীরগঞ্জ উপজেলার বড়দরগা ইউনিয়নের মথুরাপুরে নদী ভাঙ্গন থেকে ঈদগাহ মাঠকে রক্ষার ব্যাক্তিগত উদ্যেগ গ্রহন করেছেন গ্রামবাসী । এরি অংশ হিসেবে শনিবার(৯ জানুয়ারী) মাঠ সংলগ্ন ২’শ মিটার গাইড বাধের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে ।

এ উপলক্ষে এ দিন উক্ত ঈদগাহ মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

ঈদগাহ কমিটির সভাপতি আবু তাহের এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন পীরগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড, আজিজুর রহমান রাঙ্গা, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক মাহবুবার রহমান, ২নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম মন্ডল, গ্রামবাসী মোয়াজ্জেম হোসেন, দুলা মিয়া প্রমুখ ।

সভা শেষে আজিজুর রহমান রাঙ্গা এ গাইড বাধের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ।

গ্রামবাসী জানায়, পীরগঞ্জ ও মিঠাপুকুরের ৪ গ্রামবাসীর জামাত ঈদেও নামাজ পড়ার জন্য এ মাঠটিই একমাত্র অবলম্বন কিন্তু আখিরা নদী সংলগ্ন মাঠটি ভাঙ্গনের মখে পড়েছে । তাই গ্রামবাসী মাঠটি রক্ষার জন্য এ উদ্যেগ গ্রহন করে । এ ক্ষেত্রে গ্রামবাসী সরকারসহ সকরের সহযোগীতা কামনা করেছেন ।

Place your advertisement here
Place your advertisement here