ব্রেকিং:
করোনা পরিস্থিতিতে দেশের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানের চলমান ছুটি আগামী ৩০ জুন পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে
  • রোববার   ১৩ জুন ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ২৯ ১৪২৮

  • || ০১ জ্বিলকদ ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
সম্মিলিত প্রচেষ্টায় দেশ থেকে শিশুশ্রম নিরসন সম্ভব- প্রধানমন্ত্রী করোনা আপডেট: গত ২৪ ঘণ্টায় দেশে আরও ৩৯ জনের মৃত্যু, শনাক্ত ১৬৩৭ ৩০ জুন পর্যন্ত বাড়লো শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি `উদোর পিণ্ডি বুধোর ঘাড়ে চাপানো বিএনপির পুরনো অভ্যাস` মিঠাপুকুরে করলাক্ষেতে ভাইরাসজনিত পাতা মোড়ানো রোগ দেখা দিয়েছে

পীরগঞ্জে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে গ্রেফতার ৪

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ জুন ২০২১  

Find us in facebook

Find us in facebook

রংপুরের পীরগঞ্জে পরকীয়া প্রেমিকের সঙ্গে অনৈতিক সম্পর্কের সময় ধারণ করা ভিডিও ফাঁসের হুমকি দিয়ে এক গৃহবধূকে ব্লাকমেইল করে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পরকীয়া প্রেমিকসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল বৃহষ্পতিবার (৩ জুন) দুপুরে উপজেলার পাটগ্রাম গ্রাম থেকে অভিযুক্ত ওই ৪ জনকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ধর্ষণের শিকার গৃহবধু বাদি হয়ে পীরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন ওই গ্রামের খালেক মিয়ার ছেলে রনি মিয়ার(১৯), মকবুল মিয়ার ছেলে আখতারু (২৫), আজগার মিয়ার ছেলে মামুন মিয়া (২৬) ও শাহ আলমের ছেলে আলামিন (২২)।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, তিন বছর আগে উপজেলার বড়আলমপুর ইউনিয়নের পাটগ্রাম গ্রামে ওই নারীর বিয়ে হয়। তার ২ বছরের এক কন্যা সন্তান রয়েছে। সম্প্রতি ওই গৃহবধূ সঙ্গে প্রতিবেশী রনি মিয়ার (১৯) পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই একপর্যায়ে গত ২১ জুন ওই গৃহবধূর সঙ্গে রনি অনৈতিক সম্পর্ক করে। ওই অনৈতিক সম্পর্কের ভিডিও দৃশ্য মোবাইলে ধারণ করা আছে বলে একই এলাকার আখতারু, মামুন মিয়া ও আলামিন ওই গৃহবধূকে জানায়। তারা ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে গৃহবধূকে ব্লাকমেইল করে। একপর্যায়ে বাধ্য হয়ে ওই গৃহবধূ তাদের সঙ্গেও শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। ঘটনাটি ফাঁস হলে এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়। বিষয়টি থানা পুলিশ পর্যন্তত গড়ায়।

পরে বৃহষ্পতিবার ওই গৃহবধূ বাদি হয়ে পীরগঞ্জ থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে পরকীয়া প্রেমিক ও তার ৩ সহযোগীকে গ্রেফতার করে।

পীরগঞ্জ থানার ওসি সরেস চন্দ্র বলেন, ঘটনায় জড়িত ৪ আসামিকেই গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

Place your advertisement here
Place your advertisement here