ব্রেকিং:
আজ ২৮ মে রংপুর মেডিকেলে কলেজে ১৭৮ নমুনা পরীক্ষা করে ১৪ জন করোনা শনাক্ত। বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. নুরুন্নবী লাইজু। তিনি জানান, আক্রান্তরা হলেন, রংপুরের কাউনিয়া-২, শালবন-৩, মুলাটোল-১, ধাপ, কাকলি লেন-১, পূর্ব গুপ্তপাড়া-১, মেডিকেল মোড়-১, ধাপ জেল রোড-১, সেনপাড়া-১, সদ্যপূষ্করনী ইউনিয়ন -১, জেলা পুলিশ-১ এবং কুড়িগ্রামের ফুলবাড়ি-১ জন। করোনাভাইরাসের কারণে দুইমাস বন্ধ থাকার পর ভারত থেকে পেঁয়াজ আমদানি শুরু হয়েছে। বৃহস্পতিবার সকালে ভারতের নাসিক থেকে ১৬শ’ মেট্রিক টন পেঁয়াজ নিয়ে দিনাজপুরের হিলি রেলস্টেশনে পৌঁছেছে মালবাহী একটি ট্রেন। এ তথ্য নিশ্চিত করেছেন হিলি স্থলবন্দরের আমদানিকারক শহীদুল ইসলাম শহীদ। কুড়িগ্রামের উলিপুরে বৌভা‌তের দাওয়াত খে‌য়ে বা‌ড়ি ফেরার প‌থে নৌকাডু‌বির ঘটনায় নি‌খোঁজ চারজ‌নের মর‌দেহ উদ্ধার ক‌রে‌ছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা। দেশে গত ২৪ ঘণ্টায় রেকর্ড দুই হাজারের বেশি করোনা রোগী সনাক্ত! মোট আক্রান্ত ৪০ হাজার ছাড়াল।
  • শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

  • || ০৬ শাওয়াল ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
সাধারণ ছুটি বাড়ছে না, স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে চলবে অফিস! অবশেষে সীমিত আকারে চালু হচ্ছে গণপরিবহন অফিস খুললেও বয়স্ক-গর্ভবতীদের কর্মস্থলে যেতে হবে না নিরাপদ মাতৃত্ব দিবস আজ ভারত-চীন উত্তেজনার মধ্যেই ভারতে সেনা সম্মেলন শুরু
২০

পিরোজপুর জেলা আওয়ামীলীগের উদ্যোগে সহায়তা পেল ৬৯ হাজার মানুষ     

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ মে ২০২০  

Find us in facebook

Find us in facebook

"খাদ্য যাবে সবার ঘরে ঘরে, কেউ থাকবে না অনাহারে" – শ্লোগানকে সামনে রেখে করোনা ভাইরাস আপদকালীন সময়ে নিজস্ব তহবিল থেকে পিরোজপুরের ৬৯ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা পৌছে দিচ্ছেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক।

হাবিবুর রহমান মালেক নিজস্ব ব্যক্তিগত তহবিল থেকে এর আগে করোনা ভাইরাস প্রকোপ শুরু হওয়ার পরে কর্মহীন মানুষের মাঝে প্রথম ধাপে পিরোজপুর পৌরসভার ১৪ হাজার মানুষকে খাদ্য সহায়তা, দ্বিতীয় ধাপে- নাজিরপুর উপজেলায় ১০ হাজার ও স্বরুপকাঠী উপজেলার ১০ হাজার মানুষকে খাদ্য সহায়তা, তৃতীয় ধাপে পিরোজপুর সদর উপজেলার ৭ টি ইউনিয়নে ১২ হাজার মানুষকে খাদ্য সহায়তা এবং ৪র্থ ধাপে পিরোজপুর শহরের বিভিন্ন ব্যবসায়ী সমিতি ও শ্রমিক ইউনিয়নের ৫ হাজার মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন। এখন পৌরসভার ১৮ হাজার পরিবারের কাছে পৌঁছে দিচ্ছেন ‘ঈদ সামগ্রী’। এ নিয়ে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক নিজস্ব তহবিল থেকে বিতরণ করা এ ৬৯ হাজার মানুষের কাছে খাদ্য সহায়তা বাড়ি বাড়ি পৌছে দিচ্ছে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের প্রায় ৫ শতাধিক নেতা-কর্মী।

বর্তমানে ৫ম ধাপে ঈদকে সামনে রেখে খাদ্য সামগ্রী হিসেবে পৌরসভার ৯টি ওয়ার্ডের ১৮ হাজার পরিবারের কাছে পৌঁছে দিচ্ছেন ‘ঈদ উপহার’।

এ বিষয়ে পিরোজপুর পৌরআওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন নান্না পোদ্দার জানান, করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধ কর্মসুচীর কারনে দেশব্যাপী কর্মহীন ঘরবন্দি শ্রমজীবী মানুষ, দরিদ্র ও দু:স্থরা পড়েছেন বিপাকে। তাদের আয়- রোজগার নেই বললেই চলে। এই দুর্যোগময় মুহুর্তে পিরোজপুর, নাজিরপুর এবং স্বরুপকাঠী উপজেলার সর্বস্থরের মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন পিরোজপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক। কর্মহীন হয়ে পড়া ৬৯ হাজার মানুষের মাঝে দিয়েছেন খাদ্য সহায়তা। আর এতে সহযোগীতা করছে পৌর আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা।

Place your advertisement here
Place your advertisement here
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর