ব্রেকিং:
গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরো দুই হাজার ৫২৩ জনকে শনাক্ত করা হয়েছে। যা একদিনের আক্রান্তের পরিসংখ্যানে সর্বোচ্চ। এ নিয়ে শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে ৪২ হাজার ৮৪৪ জনে দাঁড়িয়েছে।
  • শনিবার   ৩০ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
রোববার থেকে গণপরিবহন চালুর প্রস্তুতি নিচ্ছে মালিক-শ্রমিকরা লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যার ঘটনায় পররাষ্ট্রমন্ত্রীর দুঃখ প্রকাশ টেকনিশিয়ানসহ আরো ৫ হাজার চিকিৎসক নিয়োগ দেবে সরকার ঢাবি ছাত্রলীগ নেতার ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রংপুরে দোয়া মাহফিল মানবিকতার উজ্জল দৃষ্টান্ত সৃষ্টি করলেন লালমনিরহাটের এসপি আবিদা
৩২

নীলফামারীতে ৭৫ হাজার মুরগীর ডিম বিতরন 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩১ মার্চ ২০২০  

Find us in facebook

Find us in facebook

করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউন নীলফামারীর নিম্ন আয়ের মানুষজনের মাঝে ব্যাক্তিগত উদ্যোগে ত্রান সামগ্রী বিতরন করা হচ্ছে। গতকাল সোমবার(৩০ মার্চ/২০২০) দুপুরে নীলসাগর গ্রুপের পক্ষ থেকে পাঁচ হাজার পরিবারের মাঝে ১৫টি করে মোট ৭৫ হাজার মুরগীর ডিম বিতরণ করা হয়।

নীলসাগর গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী আহসান হাবিব লেলিনের উদ্যোগে জেলার বিভিন্ন পাড়া মহল্লায় বসবাসরত অস্বচ্ছল পরিবারদের বাড়িতে গিয়ে এই ডিম বিতরণ করা হয়। এসময় নীলসাগর গ্রুপের সুজন পোলট্টি এন্ড ফিস কেয়ারের পরিচালক আওরঙ্গজেব সুজন, নীলসাগর গ্রুপের মার্কেটিং কর্মকর্তা ওয়াহেদ আলী তুফান, সহকারী মানব সম্পদ কর্মকর্তা অমিত চাকি ও নীলসাগরের মিডিয়া উইং মোশাররফ হোসেন উপস্থিত ছিলেন।

 
অপর দিকে একই দিন দুপুরে জেলা খাদ্য নিয়ন্ত্রক কাজী সাইফুদ্দিন ও উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মাহমুদ হাসানের ব্যক্তিগত উদ্দ্যোগে শহরের রিক্সা চালক, দিনমজুর ৪০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এতে ৩ কেজি চাল, এক কেজি মসুর ডাল, দুই কেজি আলু ও এক লিটার সয়াবিন তেল ছিল। এছাড়া ওএমএসএর আওতায় পরিচালিত স্বল্প মুল্যে খোলা বাজারে চাল ও আটা বিক্রয়ের সময় পরিবেশকদের দোকানে আগতদের মাঝে মাস্ক বিতরণ করেন তারা।

Place your advertisement here
Place your advertisement here
রংপুর বিভাগ বিভাগের পাঠকপ্রিয় খবর