ব্রেকিং:
করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে টিকা নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
  • শুক্রবার   ০৫ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২০ ১৪২৭

  • || ২১ রজব ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
উন্নয়ন প্রকল্পে বেরোবি ভিসির অনিয়মের প্রমাণ পেয়েছে ইউজিসি ভারতের পররাষ্ট্রমন্ত্রী ঢাকা আসছেন বৃহস্পতিবার করোনা: দেশে আপাতত টিকার ট্রায়াল হচ্ছে না করোনা: দেশে আপাতত টিকার ট্রায়াল হচ্ছে না প্রথম ধাপে কোভ্যাক্সের এক কোটি ৯ লাখ টিকা পাচ্ছে বাংলাদেশ

নীলফামারীতে করোনা ও ডেঙ্গু প্রতিরোধে বিএনসিসির শোভাযাত্রা 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২১  

Find us in facebook

Find us in facebook

নীলফামারী জেলায় করোনা ও ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টিতে ৩৪ বিএনসিসি ব্যটালিয়নের উদ্যোগে শোভাযাত্রা, আলোচনা সভা, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে। মুজিববর্ষ উপলক্ষে মহাস্থানগড় রেজিমেন্ট, ৩৪ বিএনসিসি ব্যাটালিয়ন এসব কর্মসূচির আয়োজন করে। গতকাল সোমবার(২৫ জানুয়ারী) সকাল সাড়ে ১০টায় জেলা শহরের বঙ্গবন্ধু চত্বরে ওই কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী।

উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মহাস্থানগড় রেজিমেন্টের অ্যাডজুটেন্ট মেজর সোমেন কান্তি বড়ুয়া। অন্যানের মধ্যে বক্তৃতা দেন নীলফামারী সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মো. দিদারুল ইসলাম, নীলফামারী সরকারি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোহাম্মদ মাহবুবুর রহমান ভূঁইয়া, নীলফামারী সরকারি মহিলা কলেজের সহকারী অধ্যাপক আজিজুর রহমান, নীলফামারী সরকারি কলেজের প্লাটুন কমান্ডার মো. ওমর ফারুক প্রমুখ।

অলোচনা সভা শেষে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক অতিক্রম করে বাজার ট্রাফিক মোড় হয়ে নীলফামারী সরকারি কলেজ চত্বরে পৌঁছে। কর্মসুচিতে নীলফামারী সরকারি কলেজ, নীলফামারী সরকারি মহিলা কলেজসহ জেলার পাঁচটি কলেজের শতাধিক ক্যাডেট অংশ নেয়।

শোভাযাত্রা চলাকালে সড়কের দুইধারের মানুষের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট বিতরণ করা হয়। 

Place your advertisement here
Place your advertisement here