ব্রেকিং:
করোনা পরিস্থিতিতে দেশের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানের চলমান ছুটি আগামী ৩০ জুন পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে
  • রোববার   ১৩ জুন ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ২৯ ১৪২৮

  • || ০১ জ্বিলকদ ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
সম্মিলিত প্রচেষ্টায় দেশ থেকে শিশুশ্রম নিরসন সম্ভব- প্রধানমন্ত্রী করোনা আপডেট: গত ২৪ ঘণ্টায় দেশে আরও ৩৯ জনের মৃত্যু, শনাক্ত ১৬৩৭ ৩০ জুন পর্যন্ত বাড়লো শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি `উদোর পিণ্ডি বুধোর ঘাড়ে চাপানো বিএনপির পুরনো অভ্যাস` মিঠাপুকুরে করলাক্ষেতে ভাইরাসজনিত পাতা মোড়ানো রোগ দেখা দিয়েছে

ধর্ষণের অভিযোগে অভিনেতা গ্রেপ্তার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৭ জুন ২০২১  

Find us in facebook

Find us in facebook

তারকাদের দেখে মানুষ ভালো কিছু শিখতে চেষ্টা করে, করার চেষ্টা করে। সেই তারকাই যখন মন্দ কাজে জড়িয়ে পড়েন সমাজের জন্য সেটি হয় আতংকের। প্রায়ই এমন ঘটনা দেখা যায় বিভিন্ন দেশের তারকারা নানা রকম অন্যায়ে জড়িয়ে বিতর্কিত হয়েছেন।

ভারতের এক অভিনেতা গ্রেপ্তার হলেন ধর্ষণের অভিযোগে। হিন্দি টেলিভিশন অভিনেতা পার্ল ভি পুরি। তিনি তুমুল জনপ্রিয় ‘নাগিন’ সিরিয়ালের বেশ আলোচিত অভিনেতা। তার বিরুদ্ধে মুম্বাইয়ের মালওয়ানি থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল। সেই অভিযোগের ভিত্তিতে অভিনেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

পরে তাকে ভাসাই আদালতে তোলা হলে পুলিশি হেফাজতে নেয়ার নির্দেশ দেন বিচারক। মধ্যপ্রদেশে জন্ম পার্ল ভি পুরীর। পরে তার পরিবার আগ্রায় বসবাস করতে শুরু করে। শাহরুখ খানের ফ্যান পার্ল। তাকে দেখেই অভিনয় জগতে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন বলে জানিয়েছিলেন তিনি।

সনি টেলিভিশনের ‘দিল কি নজর সে খুবসুরত’ ধারাবহিকের মাধ্যমে হিন্দি টেলিভশনের জগতে পরিচিতি পান পার্ল। তারপর একাধিক সিরিয়ালে অভিনেতা হিসেবে নজর কেড়েছেন। সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন একতা কাপুরের ‘নাগিন ৩’ ধারাবাহিকে মিহিরের চরিত্রে অভিনয় করে। সেই ধারাবাহিকের পার্লের সঙ্গে অভিনয় করেছিলেন অভিনেত্রী অনিতা হাসনন্দানি।

পার্লের বিরুদ্ধে আনা যাবতীয় অভিযোগ মিথ্যে বলেই সোশ্যাল মিডিয়ায় দাবি করেছেন তিনি। পার্লের সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশনে অনিতা জানান, পার্ল এমন কাজ করতেই পারেন না। সত্যিটা খুব শিগগিরিই সকলের সামনে আসবে।

‘নাগিন’ ধারাবাহিকের প্রযোজক একতা কাপুরও পার্লের সঙ্গে ছবি পোস্ট করে জানান, অভিনেতা সম্পূর্ণ নির্দোষ। তাকে ফাঁসানো হয়েছে। একতার দাবি, নাবালিকার মা প্রকাশ্যে স্বীকার করেছেন পার্ল নির্দোষ। তার স্বামী মেয়েকে কাছে রাখার জন্য পার্লকে অন্যায়ভাবে ফাঁসিয়েছে।

Place your advertisement here
Place your advertisement here